বারে অসভ্যতা করায় সতীর্থ অভিনেতাকে চড় মারলেন সানি লিওন

অভিনেতা রাজনীশ দুগ্গলকে চড় মারলেন সানি লিওন। তাও আবার প্রকাশ্যে এক পানশালায়। চড় মারার পর রাজনীশ একেবারে লজ্জায় লাল হয়ে গেলেন। না,না। বাস্তবে নয়। 'বেইমান লাভ'নামের এক সিনেমার শ্যুটিংয়ে এমন দৃশ্যই শ্যুট করতে হল সানি-রাজনীশকে। একবার দুবার নয় পারফেক্ট শটের জন্য সানিকে পাঁচ বার চড় মারতে হল রাজনীশকে। মুম্বইয়ের এক পানশালায় এই শ্যুটিং হয়। শোনা যাচ্ছে চড় মারতে গিয়ে রাজনীশের নাকে আঘাত লাগে। সানি নাকি এর জন্য ক্ষমাও চেয়ে নেন।

Updated By: Feb 8, 2016, 11:30 PM IST
বারে অসভ্যতা করায় সতীর্থ অভিনেতাকে চড় মারলেন সানি লিওন
ছবি-ফেসবুক থেকে

ওয়েব ডেস্ক: অভিনেতা রাজনীশ দুগ্গলকে চড় মারলেন সানি লিওন। তাও আবার প্রকাশ্যে এক পানশালায়। চড় মারার পর রাজনীশ একেবারে লজ্জায় লাল হয়ে গেলেন। না,না। বাস্তবে নয়। 'বেইমান লাভ'নামের এক সিনেমার শ্যুটিংয়ে এমন দৃশ্যই শ্যুট করতে হল সানি-রাজনীশকে। একবার দুবার নয় পারফেক্ট শটের জন্য সানিকে পাঁচ বার চড় মারতে হল রাজনীশকে। মুম্বইয়ের এক পানশালায় এই শ্যুটিং হয়। শোনা যাচ্ছে চড় মারতে গিয়ে রাজনীশের নাকে আঘাত লাগে। সানি নাকি এর জন্য ক্ষমাও চেয়ে নেন।

এই সিনেমার একবারে শেষ পর্যায়ের কাজ চলছে।  গত বছর জুন থেকে এই সিনেমার শ্যুটিংয়ের কাজ শুরু হয়। চলতি বছরেই রিলিজ হওয়াক কথা ভালোবাসা, প্রতারণা এবং রোমান্সে ভরপুর এই সিনেমার। পরিচালনা করেছেন সাংবাদিক ও পরিচালক রাজীব চৌধুরী। সিনেমায় ৬টি অন্তরঙ্গ মুহূর্তে দেখা যাবে সানি এবং রাজনীশকে।

.