বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় ফিরে আসতে চান এই বলিউড সুপারস্টার

রুপোলি পর্দার জার্নিটা শুরু হয়েছিল টেলিভিশন দিয়ে। তারপর একটানা স্ট্রাগল। হঠাত্‌ বড় পর্দায় ব্রেক। ব্যস, তারপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। কিন্তু এমন কি হল তাঁর বড় পর্দার দুনিয়ায়, যার জন্য ফের ছোট পর্দায় ফিরে আসতে চাইছেন এই সুপারস্টার? কে তিনি? আর কেমনই বা টেলিভিশনের দুনিয়ায় প্রত্যাবর্তন করতে চাইছেন?

Updated By: May 7, 2016, 03:13 PM IST
বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় ফিরে আসতে চান এই বলিউড সুপারস্টার

ওয়েব ডেস্ক: রুপোলি পর্দার জার্নিটা শুরু হয়েছিল টেলিভিশন দিয়ে। তারপর একটানা স্ট্রাগল। হঠাত্‌ বড় পর্দায় ব্রেক। ব্যস, তারপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। কিন্তু এমন কি হল তাঁর বড় পর্দার দুনিয়ায়, যার জন্য ফের ছোট পর্দায় ফিরে আসতে চাইছেন এই সুপারস্টার? কে তিনি? আর কেমনই বা টেলিভিশনের দুনিয়ায় প্রত্যাবর্তন করতে চাইছেন?

ফৌজি দিয়ে রঙিন দুনিয়ায় আত্মপ্রকাশ ঘটে বলিউড সুপারস্টার শাহরুখ খানের। তারপর ধাপে ধাপে আজ তিনি বাদশা। রঙিন দুনিয়ার পথটা মোটেই সোজা নয়। বরং বেশ দুর্গম। সেই কাঁটা ভরা পথে এখনও তিনি হাঁটছেন এবং রোজ জায়গা ধরে রাখার লড়াই করছেন। কিন্তু এবার তিনি ছোট পর্দায় ফের কাজ করতে চাইছেন। কারণ, তাঁর মতে ৩ ঘণ্টায় পুরো গল্পটা বলা যায় না। দর্শকদের একটা ভালো গল্প বলতে অন্তত ১০ ঘণ্টা সময় লাগে। তাই তিনি ভালো কাজ করার জন্য ফের ছোট পর্দায় ফিরে আসতে চান।

.