পাশে দাঁড়িয়ে আমির জানালেন কাজ করবেন সানি লিওনের সঙ্গে

এক টিভি চ্যানেল কঠিন সাক্ষাত্‍কার পর্ব সামলানোর পর সানি লিওনের জনপ্রিয়তা অন্য মাত্রা ছুঁয়েছে। অতীত জীবন কি তাঁকে অস্বস্তিতে ফেলে? সাংবাদিকের এক প্রশ্নে সানি দারুণ উত্তর দেন। সানির অতীত নিয়ে যেভাবে সাংবাদিক তাকে কোণঠাসা করার চেষ্টা করেন তাতে অসন্তোষ প্রকাশ করে বলিউড ও সোশ্যাল মিডিয়া। এবার সানির পাশে দাঁড়ালেন আমির খান।

Updated By: Jan 20, 2016, 09:17 PM IST
পাশে দাঁড়িয়ে আমির জানালেন কাজ করবেন সানি লিওনের সঙ্গে

ওয়েব ডেস্ক: এক টিভি চ্যানেল কঠিন সাক্ষাত্‍কার পর্ব সামলানোর পর সানি লিওনের জনপ্রিয়তা অন্য মাত্রা ছুঁয়েছে। অতীত জীবন কি তাঁকে অস্বস্তিতে ফেলে? সাংবাদিকের এক প্রশ্নে সানি দারুণ উত্তর দেন। সানির অতীত নিয়ে যেভাবে সাংবাদিক তাকে কোণঠাসা করার চেষ্টা করেন তাতে অসন্তোষ প্রকাশ করে বলিউড ও সোশ্যাল মিডিয়া। এবার সানির পাশে দাঁড়ালেন আমির খান।

এদিন, বলিউডের মিস্টার পারফেকশনিস্ট বলেন, 'সানি, আমি তোমার সঙ্গে কাজ করতে পারলে খুশিই হব। তোমার 'অতীত' নিয়ে সত্যিই আমার কোনও সমস্যা নেই, যেমনটা দেখাতে চাওয়া হয়েছে ইন্টারভিউতে। প্রার্থনা করি, মঙ্গল হোক তোমার। ভালবাসা জানাই।'সেই সঙ্গে বিতর্কিত এই সাক্ষাত্‍কারে যেভাবে প্রশ্নকর্তাকে সহজভাবে মেজাজ না হারিয়ে সামলেছেন, তারও প্রশংসা করেছেন আমির।

এর আগে সানি লিওন আমির খানের সঙ্গে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। এই বিষয়েই সেই সাংবাদিক সানি লিওনকে তীর্যকভঙ্গিতে প্রশ্ন করেছিলেন,তাহলে বলছেন, আপনি আমিরের সঙ্গে কাজ করতে চাইলেও তিনি চান না! সানি বলেন, ''আমার কোনও ধারণা নেই। আপনিই আমিরকে এই প্রশ্নটা করুন। তবে আমি এখনও আমিরের বড় ভক্ত। ওর সব ছবি দেখি।''

.