সবংয়ে ছাত্র খুনে, ছাত্র পরিষদের আভ্যন্তরীন গোলমালের ইঙ্গিত মুখ্যমন্ত্রীর

সবংয়ের সজনীকান্ত কলেজে ক্যাম্পাসে ঢুকে ছাত্রকে পিটিয়ে খুন। কাঠড়ায় তৃণমূল ছাত্র পরিষদ।  নিহত ছাত্র কৃষ্ণপ্রসাদ জানা কলেজের ছাত্রপরিষদ নেতা। অভিযোগ, আজ বেলা দুটো নাগাদ  স্থানীয় তৃণমূল নেতা অমূল্য মাইতির নেতৃত্বে হামলা করে বহিরাগতরা। রড-বাঁশ দিয়ে ব্যাপক মারা হয় কৃষ্ণপ্রসাদকে। ছাত্র পরিষদের অভিযোগ, মন্ত্রী সৌমেন মহাপাত্রের সভায় যেতে ছাত্রদের উপর চাপ দিচ্ছিল TMCP। প্রতিবাদ করেন কৃষ্ণপ্রসাদ। তার জেরেই মারা হয় তাকে। কলেজ কর্তৃপক্ষের দাবি, TMCP এবং CP  দুই সংগঠনই আজ একে অন্যের বিরুদ্ধে অভিযোগ এনে আজ তাদের দ্বারস্থ হয়। সেইসময়  হঠাত্ই খবর আসে কলেজের ইউনিয়ন রুম দখল  হয়ে গেছে।  কলেজে বহিরাগতরা  তাণ্ডব চালায়। সেখানেই মারধর করা হয় কৃষ্ণপ্রসাদকে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।  তৃণমূল ছাত্র পরিষদ সব অভিযোগ অস্বীকার করেছে।

Updated By: Aug 7, 2015, 08:46 PM IST
সবংয়ে ছাত্র খুনে, ছাত্র পরিষদের আভ্যন্তরীন গোলমালের  ইঙ্গিত মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: সবংয়ের সজনীকান্ত কলেজে ক্যাম্পাসে ঢুকে ছাত্রকে পিটিয়ে খুন। কাঠড়ায় তৃণমূল ছাত্র পরিষদ।  নিহত ছাত্র কৃষ্ণপ্রসাদ জানা কলেজের ছাত্রপরিষদ নেতা। অভিযোগ, আজ বেলা দুটো নাগাদ  স্থানীয় তৃণমূল নেতা অমূল্য মাইতির নেতৃত্বে হামলা করে বহিরাগতরা। রড-বাঁশ দিয়ে ব্যাপক মারা হয় কৃষ্ণপ্রসাদকে। ছাত্র পরিষদের অভিযোগ, মন্ত্রী সৌমেন মহাপাত্রের সভায় যেতে ছাত্রদের উপর চাপ দিচ্ছিল TMCP। প্রতিবাদ করেন কৃষ্ণপ্রসাদ। তার জেরেই মারা হয় তাকে। কলেজ কর্তৃপক্ষের দাবি, TMCP এবং CP  দুই সংগঠনই আজ একে অন্যের বিরুদ্ধে অভিযোগ এনে আজ তাদের দ্বারস্থ হয়। সেইসময়  হঠাত্ই খবর আসে কলেজের ইউনিয়ন রুম দখল  হয়ে গেছে।  কলেজে বহিরাগতরা  তাণ্ডব চালায়। সেখানেই মারধর করা হয় কৃষ্ণপ্রসাদকে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।  তৃণমূল ছাত্র পরিষদ সব অভিযোগ অস্বীকার করেছে।

সবংয়ে ছাত্র খুনে ছাত্র পরিষদের আভ্যন্তরীন গোলমালের দিকেই ইঙ্গিত মুখ্যমন্ত্রীর। সবংয়ের কলেজে  ছাত্র পরিষদের দখলে থাকা ইউনিয়ন রুমেই তালাবন্ধ করে সংঘর্ষ হয়। আটকে রাখা হয় অধ্যক্ষকেও।  বিবৃতি মমতা বন্দ্যোপাধ্যায়ের।

সবংয়ের কলেজে ছাত্র খুন, অত্যন্ত নৃশংসা ঘটনা। এই ঘটনা আবার প্রমাণ করল রাজ্যে আইন নেই। জঙ্গলের রাজত্ব চলছে। প্রতিক্রিয়া বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য আনন্দদেব মুখোপাধ্যায়ের। তৃণমূলের শাসনে রাজ্যজুড়ে জঙ্গলরাজ চলছে। বিচারব্যবস্থাও অসহায়। মন্তব্য কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর।

বহু প্রলোভনের পরও তৃণমূল ছাত্র পরিষদে যোগ দেননি কৃষ্ণপ্রসাদ জানা। যার জেরেই তাঁকে  খুন করেছে তৃণমূল। দাবি ছাত্র পরিষদ নেতা অরিজিত্ চক্রবর্তীর।

 

.