নোট বাতিল ইস্যুতে নেত্রীর উল্টোপথে হাঁটলেন এই তৃণমূল সাংসদ

প্রধামন্ত্রী মোদীর নোট বাতিল সিদ্ধান্তের বিরুদ্ধে কড়া অবস্থান নিয়েছে তৃণমূল কংগ্রেস। সেই প্রতিবাদের নেতৃত্ব দিচ্ছেন স্বয়ং দলনেত্রী মমতা ব্যানার্জি। কিন্তু তৃণমূলের এই সাংসদ হাঁটলেন একেবারে দলনেত্রীর উল্টোপথে। সমর্থন করলেন মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে। বললেন, এটা একটা দারুণ সিদ্ধান্ত।

Updated By: Nov 19, 2016, 11:38 AM IST

ওয়েব ডেস্ক : প্রধামন্ত্রী মোদীর নোট বাতিল সিদ্ধান্তের বিরুদ্ধে কড়া অবস্থান নিয়েছে তৃণমূল কংগ্রেস। সেই প্রতিবাদের নেতৃত্ব দিচ্ছেন স্বয়ং দলনেত্রী মমতা ব্যানার্জি। কিন্তু তৃণমূলের এই সাংসদ হাঁটলেন একেবারে দলনেত্রীর উল্টোপথে। সমর্থন করলেন মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে। বললেন, এটা একটা দারুণ সিদ্ধান্ত।

ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী। টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী তিনি জানিয়েছেন, হয়রানি হলেও প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সমর্থন করছেন। এটা খুব ভালো একটা সিদ্ধান্ত। কালো টাকার মালিকদের প্রতি তাঁর কোনও সহানুভূতি নেই। পাশাপাশি দেব বলেন, এই নোট বাতিলের চক্করে টলিউড ইন্ডাস্ট্রির যে অনেকটা ক্ষতি হয়েছে, এটা সত্যি। পরিকল্পনায় ফাঁক ছিল। আশা করা যায় আগামী২-৩ সপ্তাহের মধ্যে পরিস্থিতি আয়ত্তের মধ্যে চলে আসবে।

.