খুব তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়ায় আসতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন

একে একে সোশ্যাল মিডিয়ায় আসা শুরু করে দিয়েছেন বলিউডের অনেক সেলিব্রিটিরাই। তবু, রয়েছেন কেউ কেউ, যাঁরা এখনও নেই সোশ্যাল মিডিয়াতে। রানি মুখার্জিই যেমন। তবে, কদিন আগে সোশ্যাল মিডিয়ায় এসেছেন ক্যাটরিনা কাইফ। আর তিনি আসা মাত্রই লাখো লাখো ফলোয়ার হয়ে গিয়েছে তাঁর। এবার সোশাল মিডিয়ায় আসতে চলেছেন আর এক বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন।

Updated By: May 22, 2017, 03:56 PM IST
খুব তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়ায় আসতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন

ওয়েব ডেস্ক: একে একে সোশ্যাল মিডিয়ায় আসা শুরু করে দিয়েছেন বলিউডের অনেক সেলিব্রিটিরাই। তবু, রয়েছেন কেউ কেউ, যাঁরা এখনও নেই সোশ্যাল মিডিয়াতে। রানি মুখার্জিই যেমন। তবে, কদিন আগে সোশ্যাল মিডিয়ায় এসেছেন ক্যাটরিনা কাইফ। আর তিনি আসা মাত্রই লাখো লাখো ফলোয়ার হয়ে গিয়েছে তাঁর। এবার সোশাল মিডিয়ায় আসতে চলেছেন আর এক বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন।

আরও পড়ুন ‘ফ্রায়েড চিকেন’ তৈরির পদ্ধতিটা শিখে নিন

ঐশ্বর্য রাই বচ্চন এখন রয়েছেন কানে। সেখান থেকেই তিনি সাংবাদিকদের বলেন, 'আমার মনে হয়, এবার সোশ্যাল মিডিয়ায় আসার সময় হয়েছে। কারণ, আমাকে প্রায়ই শুনতে হচ্ছে, কেন আমি নেই সোশ্যাল মিডিয়াতে? কবে থেকে আমাকে পাওয়া যাবে, সোশ্যাল মিডিয়ায়। দেখি, খুব তাড়াতাড়িই হয়তো আসছি।' ঐশ্বর্য রাই এখনও সোশ্যাল মিডিয়ায় না থাকলে কী হবে, অভিষেক বচ্চন এবং অমিতাভ বচ্চন যথেষ্ট সময় কাটান সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন  আজকের শৈশব বড়ই জটিল, তাই এবার হাতের মুঠোয় ভাল-বাসায় শৈশব

.