মোদী-রাহুল তরজায় সরগরম রাজধানী

সংসদের অন্দরের কাজিয়া এবার নেমে এল রাজপথে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গায়ে ভীতুর তকমা লাগিয়ে দিলেন রাহুল গান্ধী।  ছেড়ে কথা বললেন না প্রধানমন্ত্রীও। গান্ধী পরিবারকে নিশানা করে মোদীর তোপ, শুধু একটি পরিবারকে রক্ষা করতে চায় কংগ্রেস। ললিতগেট  ইস্যুতে  বুধবার সংসদে মুখ খোলেন  সুষমা স্বরাজ।   সরাসরি রাজীব গান্ধীকে নিশানা করেন তিনি। পাল্টা সুষমাকেই টার্গেট করে কাউন্টার অ্যাটাক করেন রাহুল।  রাত পোহাতেই   তরজায় এবার অন্য মাত্রা।

Updated By: Aug 13, 2015, 10:12 PM IST
মোদী-রাহুল তরজায় সরগরম রাজধানী

ব্যুরো: সংসদের অন্দরের কাজিয়া এবার নেমে এল রাজপথে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গায়ে ভীতুর তকমা লাগিয়ে দিলেন রাহুল গান্ধী।  ছেড়ে কথা বললেন না প্রধানমন্ত্রীও। গান্ধী পরিবারকে নিশানা করে মোদীর তোপ, শুধু একটি পরিবারকে রক্ষা করতে চায় কংগ্রেস। ললিতগেট  ইস্যুতে  বুধবার সংসদে মুখ খোলেন  সুষমা স্বরাজ।   সরাসরি রাজীব গান্ধীকে নিশানা করেন তিনি। পাল্টা সুষমাকেই টার্গেট করে কাউন্টার অ্যাটাক করেন রাহুল।  রাত পোহাতেই   তরজায় এবার অন্য মাত্রা।

বৃহস্পতিবার অনির্দিষ্টকালের জন্য মুলতুবি হয়ে যায়  লোকসভা ও রাজ্যসভা। অধিবেশন পণ্ড হওয়ার পর সরাসরি প্রধানমন্ত্রীকেই নিশানা করেন কংগ্রেস সহ সভাপতি।

এবার আক্রমণাত্মক নরেন্দ্র মোদী।  বিজেপি সংসদীয় দলের বৈঠকে পাল্টা তোপ দাগেন তিনি।

'' আমরা কংগ্রেসের এই অগণতান্ত্রিক চ্যালেঞ্জ গ্রহণ করছি। বিষয়টিকে আমরা মানুষের কাছে নিয়ে যাব। কংগ্রেসের মুখোশ খুলে দিতে দেশের প্রতিটি কোনায় পৌছব আমরা। কংগ্রেস দেশের উন্নয়ন স্তব্ধ করতে চায়। কংগ্রেস দল একটা পরিবারকে রক্ষা করতে চায়। কিন্তু বিজেপি গোটা দেশকে রক্ষা করতে চায়। এটাই বিজেপির নীতি।''

সংসদে রাজীব গান্ধীকে টার্গেট করে সুষমার সওয়ালের জবাবও দেন রাহুল।

নাম না করে এদিনও ফের গান্ধী পরিবারকেই নিশানা করে বিজেপি।

ললিতগেট ইস্যুতে এদিন বিজেপিকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দেন রাহুল।

পাল্টা জনতার দরবারে হাজির হওয়ার হুঁশিয়ারি দেন অর্থমন্ত্রী।

সংসদে কোণঠাসা হয়ে শেষপর্যন্ত  সংসদ চত্বরেই বেনজির মিছিলে সামিল হন এনডিএর সাংসদরা। 

 

.