তিন বোনের মুখে অ্যাসিড ছুড়ে বাইক চড়ে পালাল যুবক

বাইকে চড়ে 'বীরত্ব'দেখাল যুবক! আর এই 'বীরত্বের' শিকার তিন বোন। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় রাগে বাইকে চড়ে তিন বোনের মুখে অ্যাসিড ছুড়ে পালাল যুবক। তিন বোনের গোটা মুখ, চোখ পুড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এলাহাবাদের রামগড়ের কোঠারি গ্রামে।

Updated By: Nov 6, 2016, 10:54 AM IST
তিন বোনের মুখে অ্যাসিড ছুড়ে বাইক চড়ে পালাল যুবক

ওয়েব ডেস্ক: বাইকে চড়ে 'বীরত্ব'দেখাল যুবক! আর এই 'বীরত্বের' শিকার তিন বোন। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় রাগে বাইকে চড়ে তিন বোনের মুখে অ্যাসিড ছুড়ে পালাল যুবক। তিন বোনের গোটা মুখ, চোখ পুড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এলাহাবাদের রামগড়ের কোঠারি গ্রামে।

আরও পড়ুন- ধোঁয়াশার চাদরে দিল্লি

আত্মীয়র বাড়ি থেকে ঘরে ফিরছিল তিন বোন। রাধে (২২), শ্রেয়া (১৬), রেখা (২৩)। তিনজনেই বেশ খুশিতেই বাড়ি ফিরছিল। কিন্তু হঠাত্‍ উল্টোদিক থেকে খুব জোরে বাইক চালিয়ে এসে তিন মহিলার মুখে অ্যাসিড ছুড়ে পালায় যুবক। তিন বোনের চিত্‍কারে গ্রামের অনেকেই ছুটে আসে। যন্ত্রণায় কাতরাতে থাকা তিন বোনকে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। রাধের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন- দিল্লিতে অফিস করার জন্য জমি পাচ্ছে না তৃণমূল

রাধের পরিবারের অভিযোগে প্রতিবেশী এক যুবক তার মেয়েকে অনেক দিন ধরেই বিরক্ত করছে, কুপ্রস্তাবও দিচ্ছে। কিন্তু রাধে সেই প্রস্তাবে সাড়া না দেওয়ায় প্রতিশোধ নিল যুবক।

.