নাবালিকাকে 'গণধর্ষণ' চার জওয়ানের

Updated By: Oct 11, 2017, 04:55 PM IST
নাবালিকাকে 'গণধর্ষণ' চার জওয়ানের

ওয়েব ডেস্ক:  রক্ষকই যখন ভক্ষক!  নবম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল চার জওয়ানের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ওড়িশার কোরাপোত এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় কোরাপোত জেলা হাসপাতালে ভর্তি নির্যাতিতা।

সূত্রের খবর, মঙ্গলবার নবম শ্রেণির ওই ছাত্রী বাড়ি থেকে কিছুটা দূরে মুসুলিগোদা গ্রামের আধার কার্ডের জন্য বায়োমেট্রিক ছাপ দিতে গিয়েছিল। পরিবারের অভিযোগ,  সেখান থেকেই ফেরার পথে উর্দি পরা চার জওয়ান তাকে তুলে জঙ্গলে নিয়ে যান। গণধর্ষণের পর সেখানেই ফেলে রেখে চলে যান তাঁরা। পরে খোঁজ শুরু হলে নির্যাতিতার বাড়ির সদস্যরাই তাকে জঙ্গল থেকে উদ্ধার করেন। পরিবারের তরফে স্থানীয় থানায় চার জওয়ানের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই চার জওয়ান মাওবাদী দমন অভিযান দলের সদস্য। বিএসএফের তরফে যদিও এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। বিএসএফের ডিআইজির দাবি, ''ঘটনাস্থল আমাদের ক্যাম্প থেকে ৩৫ কিলোমিটার দূরে। সেক্ষেত্রে আমাদের জওয়ানরা ওই এলাকায় টহল দেন না।''

ঘটনার পর নড়েচড়ে বসেছে ওড়িশা প্রশাসনও। ঘটনার দ্রুত তদন্তের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। নির্যাতিতার জন্য বিনামূল্যে চিকিত্সার ব্যবস্থা করেছেন তিনি। 

.