প্রধানমন্ত্রীর সব ডিগ্রি আসল, জানাল দিল্লি বিশ্ববিদ্যালয়

প্রধানমন্ত্রীর কোনও ডিগ্রিই আসল নয়। তিনি কখনও দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেনই না। বেশ কিছুদিন ধরে এমনটাই দাবি করছিল আপ। কিন্তু সেই দাবিকে কার্যত ভুল প্রমাণ করে দিল দিল্লি বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সাফ জানিয়ে দেন যে, প্রধানমন্ত্রীর সব ডিগ্রি আসল এবং তাঁর এই বক্তব্যের পেছনে কোনও রাজনৈতিক চাপ নেই।

Updated By: May 12, 2016, 08:57 PM IST
প্রধানমন্ত্রীর সব ডিগ্রি আসল, জানাল দিল্লি বিশ্ববিদ্যালয়

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রীর কোনও ডিগ্রিই আসল নয়। তিনি কখনও দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেনই না। বেশ কিছুদিন ধরে এমনটাই দাবি করছিল আপ। কিন্তু সেই দাবিকে কার্যত ভুল প্রমাণ করে দিল দিল্লি বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সাফ জানিয়ে দেন যে, প্রধানমন্ত্রীর সব ডিগ্রি আসল এবং তাঁর এই বক্তব্যের পেছনে কোনও রাজনৈতিক চাপ নেই।

সপ্তাহের শুরুর দিকেই দিল্লি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জানিয়ে দিয়েছিলেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সব ডিগ্রি আসল এবং বিশ্ববিদ্যালয়ের কাছে তার রেকর্ড রয়েছে। এরপর পার্টি প্রেসিডেন্ট অমিত শাহ ও অর্থমন্ত্রী অরুণ জেটলি সাংবাদিক সম্মেলন করে প্রকাশ করেন প্রধানমন্ত্রীর মার্কশিট ও সার্টিফিকেট। কিন্তু তাতেও দমেননি আপ নেতারা। প্রধানমন্ত্রীর ডিগ্রি পরীক্ষার আবেদন নিয়ে তাঁরা উপাচার্যের সঙ্গে দেখা করতে যান। কিন্তু তাদের খালি হাতেই ফিরতে হয়।

.