বাবাকে খুনের ইঙ্গিত কি মেয়ের ফেসবুক পোস্টে?

Updated By: Jul 14, 2017, 08:48 PM IST
বাবাকে খুনের ইঙ্গিত কি মেয়ের ফেসবুক পোস্টে?

ওয়েব ডেস্ক : খুন করা হবে উত্তম মোহন্তকে। তা কি আগেই জানত তাঁর মেয়ে? হত্যার ২ দিন আগে শ্বেতার একটি ফেসবুক পোস্ট ঘিরে এমনই প্রশ্ন দানা বেঁধেছে পুলিসের মনে। শ্বেতাকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তাকে ৫ দিনের পুলিস হেফাজতে পাঠিয়েছে আদালত। শ্বেতার মা লিপিকা মোহন্তের ১৪ দিনের জেল হেফাজত হয়েছে।   

স্ত্রীর পরকীয়া। স্বামীকে বেঁধে রেখে প্রেমিকের সঙ্গে সহবাস। LIC কর্মী খুনে তদন্তের প্রতি পরতেই বিস্ফোরক তথ্য। কিন্তু, এবার যে তথ্য হাতে এসেছে তাতে রীতিমতো স্তম্ভিত পোড় খাওয়া পুলিস কর্মীরাও। বাবার খুনে জড়িত মেয়ে? বয়ানে অসঙ্গতি থাকায় বৃহস্পতিবারই উত্তম মোহন্তের মেয়ে শ্বেতাকে গ্রেফতার করে পুলিস।

রাতভর শ্বেতাকে জেরা করা হয়, মূল প্রশ্ন ছিল তার একটি  ফেসবুক পোস্টকে কেন্দ্র করে। উত্তম মোহন্ত খুনের ২ দিন আগেই ফেসবুকে এই পোস্ট করে শ্বেতা। "অস্বস্তিকর মানুষদের মন ও চিন্তার বাইরে বের করে দেওয়া"র ইঙ্গিত দেয় সে। কে সেই অসস্বস্তিকর মানুষ? শ্বেতা কি নিজের বাবাকেই ইঙ্গিত করছে? সে কি বাবার খুনের কথা জানত?

মায়ের বিবাহ বহির্ভুত প্রেম নিয়েও তার কোনও আপত্তি নেই। জানিয়ে দিয়েছে শ্বেতা মোহন্ত। স্থানীয় তৃণমূল নেতা পরেশ রায়ের দাবি, মায়ের মতো শ্বেতাও নিজের প্রেমিককে নিয়ে ওই বাড়িতে সহবাস করত। অসুখী দাম্পত্য থেকে মুক্তি পেতে ফের বিয়ে করতে চান উত্তম মোহন্ত। খুন হওয়ার মাস তিনেক আগে সেই ইচ্ছাও প্রকাশ করেন তিনি। শ্বেতার ফেসবুক পোস্টটি কি তারই বাবার খুনের আগাম ইঙ্গিত? এই প্রশ্নের উত্তর পেতেই তাকে লাগাতার জেরা করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন, একমাসের মধ্যে ফের পোলট্রি ফার্মে হুকিংয়ের তারে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু, অভিযোগ নিশ্চুপ প্রশাসন

.