বাবাইকে আদালতে পেশ করল পুলিস

বাগুইআটিতে তৃণমূল কর্মী সঞ্জয় রায় খুনে গ্রেফতার কাউন্সিলর পুত্র বাবাইকে আজ বারাসত আদালতে পেশ করা হয়। সঞ্জয় খুনে যেহেতু চার্জ গঠন করা হয়ে গিয়েছে, তাই এই মামলায় তাকে পুলিস হেফাজত দেওয়া যায়নি। যদিও পুলিসকে মারধরের অন্য একটি ঘটনায় বাবাইকে চারদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Updated By: Aug 20, 2016, 08:59 PM IST
বাবাইকে আদালতে পেশ করল পুলিস

ওয়েব ডেস্ক: বাগুইআটিতে তৃণমূল কর্মী সঞ্জয় রায় খুনে গ্রেফতার কাউন্সিলর পুত্র বাবাইকে আজ বারাসত আদালতে পেশ করা হয়। সঞ্জয় খুনে যেহেতু চার্জ গঠন করা হয়ে গিয়েছে, তাই এই মামলায় তাকে পুলিস হেফাজত দেওয়া যায়নি। যদিও পুলিসকে মারধরের অন্য একটি ঘটনায় বাবাইকে চারদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

আরও পড়ুন- গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ; আক্রান্ত তৃণমূল কংগ্রেস নেতা

আজই সকালে বাবাইয়ের মেডিক্যাল পরীক্ষা হয়। অভিযোগ, সুপারি কিলার দিয়ে সঞ্জয়কে খুন করায় বাবাই। প্রকাশ্যে গুলি করতে করতে তাড়া  করে নিয়ে কুপিয়ে খুন করা হয় তৃণমূল কর্মী সঞ্জয় রায়কে। সামনে আসে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ। তিন মাস পর সেই মামলার চার্জশিট দেয় পুলিস। মাস্টার মাইন্ড হিসেবে উঠে আসে বাবাই বিশ্বাসের নাম। মোট নজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছিল পুলিস। তার মধ্যে আটজন আগেই ধরা পড়ে। তবে এতিদন গা ঢাকা দিয়েছিল বাবাই।

আরও পড়ুন- দলের নেতাকেই জুতো পেটা করার অভিযোগ উঠল তৃণমূল বিধায়কের বিরুদ্ধে!

.