পূর্ব মেদিনীপুরে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব তুঙ্গে, অধিকারী পরিবারকে তোপ আনিসুর রহমানের

পূর্ব মেদিনীপুরে তুঙ্গে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব। পাঁশকুড়া বিএড কলেজে এক কর্মিসভায় অধিকারী পরিবারকে কড়া তোপ যুব তৃণমূলের জেলা সভাপতি আনিসুর রহমানের। অধিকারীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন তিনি। তাঁর অভিযোগ, পয়সার বদলে চাকরি দিয়েছে অধিকারী পরিবার!

Updated By: Dec 1, 2015, 11:25 AM IST
পূর্ব মেদিনীপুরে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব তুঙ্গে, অধিকারী পরিবারকে তোপ আনিসুর রহমানের

ওয়েব ডেস্ক: পূর্ব মেদিনীপুরে তুঙ্গে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব। পাঁশকুড়া বিএড কলেজে এক কর্মিসভায় অধিকারী পরিবারকে কড়া তোপ যুব তৃণমূলের জেলা সভাপতি আনিসুর রহমানের। অধিকারীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন তিনি। তাঁর অভিযোগ, পয়সার বদলে চাকরি দিয়েছে অধিকারী পরিবার!

'পাঁশকুড়া পৌরসভা নির্বাচন প্রথম পরিবর্তনের চাকা ঘুরিয়েছে। আর সেই পাঁশকুড়ার মানুষ কাঁথির দিকে চেয়ে থাকবে ভিক্ষার জন্য! এটা আমি হতে দেব না। ...পাঁশকুড়া থেকে জেলার সিদ্ধান্ত হবে। ওই সিদ্ধান্ত মানতে হবে। পরিবর্তনের চাকা ঘুরবে পাঁশকুড়া থেকে আর কাঁথিতে  বসে বসে ফোপর দালালি! ভাই এমপি, বোন এমপি, মা এমপি। আর সবাইকে বলবে চোর। ডাকাতের সর্দার। চাকরি বিক্রি করে খেয়েছে। মানুষের সর্বনাশ করেছে। এরকম অসভ্য নেতা আমি পশ্চিম বাংলায় দেখিনি। আমি তাই রাজ্যে বলে এসেছি ওর সঙ্গে চোখে চোখ রেখে যদি কেউ কথা বলতে পারে...আমার মতো কেউ বলতে পারেনি। কারণ আমি জানি কোন জায়গায় ইঞ্জেকশন দিলে যন্ত্রণাটা হয়। ২০০৭ সালে বিধানসভায় বলতাম, যে কোন জায়গায় সিপিএমের অ্যান্টিবায়োটিক দিলে সোজা হয়, আমি জানি। তেমনি অধিকারী পরিবারের কোন জায়গায় অ্যান্টিবায়োটিক দিলে তরতর করে কাঁপে সেটাও আমি জানি। '১৬ সালের পর আপনারা দেখতে পাবেন পূর্ব মেদিনীপুর চায় মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দল চলছে। আর কোনও নেতার নেতৃত্বে দল চলছে না। ' এমনটাই বলেছেন তৃণমূল যুব কংগ্রেস জেলা সভাপতি আনিসুর রহমান।

.