Bollywood Actress: কোভিডে খুইয়েছেন সব, অ্যাকাউন্টে ২৫৭ টাকা, ২০২৩ সালে তাঁর ছবিই ব্লকবাস্টার...

Medha Shankar: সম্প্রতি এক সাক্ষাত্কারে অভিনেত্রী জানান, চরম দুর্দশার মধ্যে একটা সময় কাটাতে হয়েছে তাঁকে। নিজের জীবনযুদ্ধের কথা জানিয়ে নায়িকা বলেন, ২০২০ সাল নানা কারণে সারা বিশ্বের কাছে খুব খারাপ একটা বছর ছিল। পুরোপুরি সর্বস্বান্ত হয়ে গিয়েছিলেন তিনি। তাঁর অ্যাকাউন্টে মাত্র ২৫৭ টাকা ছিল!

Updated By: Feb 25, 2024, 09:34 PM IST
Bollywood Actress: কোভিডে খুইয়েছেন সব, অ্যাকাউন্টে ২৫৭ টাকা, ২০২৩ সালে তাঁর ছবিই ব্লকবাস্টার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২৩ সালের সবচেয়ে প্রশংসিত চলচ্চিত্র ‘টুয়েলভথ ফেল’(12th Fail)। এই ছবি একসঙ্গে যেমন অক্সিজেন ফিরিয়ে দিয়েছে দর্শকদের, সেরকমই এই ছবি অক্সিজেন হয়ে উঠেছে ছবির সঙ্গে যুক্ত অনেক তারকার কাছেও। এই ছবি দিয়ে রাতারাতি তারকা হয়ে উঠেছেন অভিনেত্রী মেধা শংকর(Medha Shankar)। এক সাক্ষাত্কারে এবার মেধা শোনালেন তাঁর জীবনযুদ্ধের গল্প। 

আরও পড়ুন- Pori Moni: ভাঙল ধৈর্য্যের বাঁধ, কী কারণে শালীনতার মাত্রা ছাড়ালেন পরীমণি?

‘টুয়েলভথ ফেল’ ছবিতে দুর্দান্ত অভিনয় করে মেধা নজর কেড়েছেন দর্শক থেকে সমালোচকদের। অগণিত ভক্ত-অনুরাগীও পেয়েছেন অভিনেত্রী। তবে সাফল্য পাওয়ার আগে অনেক খারাপ দিনও দেখতে হয়েছে নায়িকাকে। অভিনেত্রী জানান, চরম দুর্দশার মধ্যে একটা সময় কাটাতে হয়েছে তাঁকে। সাক্ষাৎকারে নিজের এই জীবনযুদ্ধের কথা জানিয়ে মেধা বলেন, ‘২০২০ সাল নানা কারণে সারা বিশ্বের কাছে খুব খারাপ একটা বছর ছিল। আমার কাছে তা সবচেয়ে খারাপ ছিল, কারণ পুরোপুরি সর্বস্বান্ত হয়ে গিয়েছিলাম। আমার অ্যাকাউন্টে মাত্র ২৫৭ টাকা ছিল!’

মেধার জন্ম ভারতের উত্তর প্রদেশে।উত্তর প্রদেশের নয়ডায় তাঁর বড় হয়ে ওঠা। অভিনয়ের পাশাপাশি শাস্ত্রীয় সংগীতেও তালিম রয়েছে মেধার। ২০১৮ সালে প্রথম মুম্বই এসেছিলেন তিনি। তার পর থেকে সিনেমা, সিরিয়াল, সিরিজে ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন। ২০২২ সালে ‘টুয়েলভথ ফেল’ সিনেমার জন্য অডিশন দেন। সে সময়ই আঁচ করেছিলেন চরিত্রটি তাঁর জন্যই তৈরি এবং তাঁর ভাগ্যেই থাকবে।

এরপর যখন পরিচালক বিধু বিনোদ চোপড়া যখন ফোনে সিলেকশন হয়ে যাওয়ার কথা বলেন, মেধা কেঁদে ফেলেছিলেন। আনন্দে সেই সময় কাছে থাকা  বাবাকে জড়িয়ে ধরেছিলেন অভিনেত্রী। বেঙ্গালুরুতে থাকা দাদাকে ফোন করে সবার আগে জানিয়েছিলেন নিজের নায়িকা হওয়ার খবর। 

আরও পড়ুন- Priyanka Chopra: ধর্ষিতা নাবালিকা মেয়ের জন্য বাবার লড়াই, অস্কারের দৌড়ে প্রিয়াঙ্কা চোপড়ার ছবি...

অভিনয়ের পাশাপাশি গানেও মেধার দক্ষতা চোখে পড়ার মতো। ‘টুয়েলভথ ফেল’ সিনেমার ‘বোলো না’ গানটি শোনা গেছে তাঁর কণ্ঠে। দিল্লির ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেছেন মেধা। কিন্তু অভিনয়ই ছিল পছন্দের। এই মুহূর্তে সবচেয়ে আলোচিত অভিনেত্রী তিনি। রয়েছেন বলিউডের গুণী সব নির্মাতাদের নজরে। আগামী দিনে কোন ছবি সিলেক্ট করেন তিনি, সেইদিকেই তাকিয়ে সকলে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.