এ কেমন অক্ষয়, চিনতেই পারবেন না দেখলে

‘প্যাডম্যান’-এর শুটিং শেষ করেছেন। সিনেমার শুটিং শেষ করে বর্তমানে প্যাডম্যান-এর প্রমোশনে ব্যস্ত অক্ষয় কুমার। শুধু প্যাডম্যান নয়, ‘গোল্ড’-এর শুটিংও শেষ করে ফেলেছেন বলিউড ‘খিলাড়ি’। কিন্তু, প্যাডম্যান-এর প্রমোশনে অক্ষয়ের দেখা মিলছে এক্কেবারে অন্যরকম লুকে।

Updated By: Jan 16, 2018, 08:38 PM IST
এ কেমন অক্ষয়, চিনতেই পারবেন না দেখলে

নিজস্ব প্রতিবেদন : ‘প্যাডম্যান’-এর শুটিং শেষ করেছেন। সিনেমার শুটিং শেষ করে বর্তমানে প্যাডম্যান-এর প্রমোশনে ব্যস্ত অক্ষয় কুমার। শুধু প্যাডম্যান নয়, ‘গোল্ড’-এর শুটিংও শেষ করে ফেলেছেন বলিউড ‘খিলাড়ি’। কিন্তু, প্যাডম্যান-এর প্রমোশনে অক্ষয়ের দেখা মিলছে এক্কেবারে অন্যরকম লুকে।

আরও পড়ুন : একের পর এক যৌন হেনস্থা, পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 

প্যাডম্যান-এর প্রমোশনে যেখানেই হাজির হচ্ছেন অক্ষয়, সেখানেই দেখা যাচ্ছে বলিউড খিলাড়ির মাথায় চুল নেই। আচমকা কেন নেড়া হয়ে গেলেন আক্কি, তা কিন্তু খোলসা করে কিছু জানাননি। কিন্তু, পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্যই অক্ষয় কুমার নেড়া হয়েছেন বলে মনে করছে বি টাউনের একাংশ।

তবে গোল্ড এবং প্যাডম্যান-এর শুটিং শেষ করে নতুন বছর শুরু আগে দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাতে যান অক্ষয় কুমার। স্ত্রী টুইংকেলকে নিয়ে একান্তে সময় কাটাতে দেখা যায় তাঁকে। সেখানেও অক্ষয় কুমারকে নেড়া মাথাতেই দেখা যায়। এখন দেখা যাক, নতুন বছরে দর্শকদের জন্য কী উপহার সাজিয়ে রেখেছেন অক্ষয় কুমার।

.