কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাসলেন আমির, রানিরা, সমালোচনা টুইটারে

জোর সমালোচনা শুরু হয়েছে

Updated By: Oct 3, 2018, 02:03 PM IST
কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাসলেন আমির, রানিরা, সমালোচনা টুইটারে

নিজস্ব প্রতিবেদন : কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হন বলিউডের তাবড় সেলিব্রিটিরা। অমিতাভ বচ্চন থেকে শুরু করে আমির খান, রানি মুখোপাধ্যায় কিংবা আলিয়া ভাট, রাজ কাপুরের প্রয়াত স্ত্রীকে শেষ শ্রদ্ধা জানাতে কাপুর ম্যানসনে হাজির হয় প্রায় গোটা বলিউড। কিন্তু, কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হয়ে নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়েন রানি মুখোপাধ্যায়, আমির খান, করণ জহর-রা। কেন জানেন?

কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হয়ে একসঙ্গে হাসতে দেখা যায় রানি মুখোপাধ্যায়, আমির খান এবং করণ জহরকে। তাঁদের সঙ্গে ছিলেন আযান মুখোপাধ্যায় এবং আলিয়া ভাটও। রানি মুখোপাধ্যায়ের ভাই আযানের মুখে হাসি দেখা গেলেও, থমথমে মুখে সেখনে দাঁড়িয়ে ছিলেন আলিয়া। রানি, আমিরদের ওই ছবি দেখেই চটে যায় নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন : নতুন খবর শোনালেন করিশ্মার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর

আমির খান, রানি মুখোপাধ্যায় এবং করণ জহররা কি কোনও পার্টিতে এসেছেন যে এইভাবে হাসতে শুরু করেছেন? ‘মিস্টার পারফেকশনিস্ট-এর কাছ থেকে এই ব্যবহার আশা করা যায় না বলেও অনেকে তোপ দাগতে শুরু করেন। আবার কেউ কেউ বলিউড সেলেবদের ‘নির্লজ্জ’ বলেও কটাক্ষ শুরু করেন। আদিত্য চোপড়াকে বিয়ে করে রানি মুখোপাধ্যায় কি কোনও ‘মহান’ কাজ করে ফেলেছেন বলেও অনেকে প্রশ্ন করতে শুরু করেন। সবকিছু মিলিয়ে করিনা কাপুর খানের ঠাকুমার শেষকৃত্যে হাজির হয়ে বলিউড সেলেবদের ব্যবহার এবং হাসি, মশকরা নিয়ে প্রশ্ন শুরু করেন নেটিজেনরা। শুধু তাই নয়, রানি, করণ, আমিরের এই ব্যবহার অত্যন্ত ‘খারাপ’ বলেও মন্তব্য শুরু করেন অনেকে। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : প্রিয়াঙ্কাকে নিকের প্রেমের প্রস্তাব, শুনে অজ্ঞান হয়ে যান পরিনিতি!

দেখুন সেই ছবি...

এদিকে ঠাকুমা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি রণবীর কাপুর। ফলে আলিয়া ভাটের করা ভিডিও কল-এর মাধ্যমেই ঠাকুমার শেষকৃত্যের অনুষ্ঠান দেখেন রণবীর কাপুর।

আরও পড়ুন : তনুশ্রীর যৌন হেনস্থা করেছেন নানা? শুনে হেসেই ফেললেন শক্তি কাপুর

জানা যায়, সম্প্রতি চিকিত্সার জন্য নিউ ইয়র্কে উড়ে যান ঋষি কাপুর, নিতু কাপুর এবং রণবীর কাপুর। রণবীররা ইউ ইয়র্কে উড়ে যাওয়ার পর পরই মা কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যুর খবর পান ঋষি কাপুর। কিন্তু, মায়ের মৃত্যু সংবাদ পেয়েও শেষ পর্যন্ত মার্কিন মুলুক থেকে মুম্বইতে ফিরে সতে পারেননি ঋষি কাপুর, নিতু কাপুর এবং রণবীর কাপুর। আর সেই কারণেই মার্কিন মুলুকে বসেই মায়ের স্মৃতিচারণ করেন ঋষি কাপুর। পাশাপাশি কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক ছিল বলেও জানান ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর।

.