১৫ বছরের সম্পর্কে ইতি, বিবাহ বিচ্ছেদের ঘোষণা আমির-কিরণের

যৌথ ভাবে ছেলে আজাদের দেখভাল করার সিদ্ধান্ত।

Updated By: Jul 3, 2021, 12:15 PM IST
১৫ বছরের সম্পর্কে ইতি, বিবাহ বিচ্ছেদের ঘোষণা আমির-কিরণের

নিজস্ব প্রতিবেদন: ১৫ বছরের সম্পর্কে ইতি। বিবাহ বিচ্ছেদ করছেন আমির খান-কিরণ রাও। যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করলেন তাঁরা। যৌথ ভাবে দু'জনে ছেলে আজাদের দেখভালের দায়িত্ব পালন করবেন।    

যৌথ বিবৃতিতে অমির-কিরণ জানান, 'এই ১৫ বছর ধরে হাসি-মজায় আমরা বহু স্মরণীয় মুহূর্ত কাটয়েছি। বিশ্বাস, সম্মান ও ভালবাসায় আমাদের সম্পর্ক গড়ে উঠেছে। এবার আমরা জীবনের আরও এক নতুন অধ্যায় শুরু করতে চাই। তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়, অভিভাবক এবং পরস্পরের পরিবার হিসেবে।' তাঁরা আরও লেখেন, 'বহুদিন ধরেই আমরা বিচ্ছেদ পরিকল্পনা করছিলাম। এখন আমরা এই সিদ্ধান্তে উপনিত হয়েছি যে, আগামী জীবন আলাদা ভাবে কাটাবো। তবে ছেলে আজাদের জন্য অভিভাবকের দায়িত্ব পালনে কোনও খামতি রাখব না। যৌথ লালনপালনে তাকে বড় করে তুলব। চলচ্চিত্র, পানি ফাউন্ডেশন এবং অন্যান্য় প্রজেক্টে আমরা একসঙ্গেই আগের মতোই কাজ করব।' শেষে তাঁদের পাশে থাকার জন্য পরিবার, বন্ধু ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান আমির খান ও কিরণ রাও।

আরও পড়ুন: Dino Morea, Hrithik Roshan-র প্রাক্তন শ্বশুর সহ ৪ জনের সম্পত্তি বাজেয়াপ্ত করল ED

আরও পড়ুন: স্ত্রীর বিরুদ্ধে গর্ভস্থ সন্তানকে খুনের অভিযোগ Noble-র, পাল্টা জবাব মেহরুবার

 ২০০২ সালে প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় আমির খানের। এরপর 'লগন' ছবির সেটে কিরণের সঙ্গে আমিরের প্রথম পরিচয় হয়। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর ২০০৫ সালে কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আমির। সারোগেসির মাধ্যমে ২০১১ সালে তাঁদের একটি ছেলেও হয়। তার নাম আজাদ রাও খান। 

.