ভিটে-মাটিহারা কাশ্মীরি পণ্ডিতরা, কী বললেন আমির খান! শুরু শোরগোল

বিধু বিনোদ চোপড়ার সিনেমা নিয়ে জোর শোরগোল 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 10, 2020, 12:57 PM IST
ভিটে-মাটিহারা কাশ্মীরি পণ্ডিতরা, কী বললেন আমির খান! শুরু শোরগোল

নিজস্ব প্রতিবেদন: সবে সবে মুক্তি পেয়েছে (Shikara) শিকারা। বিধু বিনোদ চোপড়ার ওই সিনেমা মুক্তি পাওয়ার পর থেকেই জোর শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। কিন্তু সিনেমা মুক্তি পাওয়ার আগে ট্রেলার দেখে সিনেমার বিষয় নিয়ে মুখ খোলেন আমির খান।

আরও পড়ুন : প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, মালাইকা, সোনম, খোলামেলা পোশাকে কটাক্ষের মুখে অভিনেত্রীরা
বিধু বিনোদ চোপড়ার সিনেমা শিকারার ট্রেলার দেখার পর ট্যুইটারে নিজের মত প্রকাশ করেন আমির খান। তিনি বলেন, সাম্প্রতিকতম ইতিহাসে যে ঘটনাগুলি ঘটেছে, তার মধ্যে এটির প্রেক্ষাপট অত্যন্ত করুণ। এটি এমন একটি ঘটনা, যা সবাইকে বলা প্রয়োজন বলে ও মন্তব্য করেন আমির খান। পাশাপাশি শিকারার জন্য বিধু বিনোদ চোপড়াকে আগাম শুভেচ্ছাও জানান (Aamir Khan) আমির খান।

 

আমিরের পাশাপাশি মণীষা কৈরালাও শিকারার জন্য বিধু বিনোদ চোপড়াকে শুভেচ্ছা জানান। সম্প্রতি শিকারার স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হন মণীষা। স্ক্রিনিং শেষে (Vidhu Vinod Chopra) বিধু বিনোদ চোপড়া যখন সাদিয়াকে আলতো আদর করেন, সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন মণীষা। তিনি বলেন, শিকারা বিধু বিনোদ চোপড়ার অসামান্য একটি সিনেমা। শুধু তাই নয়, এই সিনেমায় যাঁরা অভিনয় করেন, তাঁরাও প্রত্যেকে দুর্দান্ত বলে মন্তব্য করেন মণীষা। প্রসঙ্গত বিধু বিনোদ চোপড়ার সিনেমা শিকারা দিয়েই বলিউডে পা রাখলেন সাদিয়া।

আরও পড়ুন : সলমনের সঙ্গে শিল্পা, প্রকাশ্যে দুই তারকার ভিডিয়ো, দেখুন

 

এদিকে শিকারা নিয়ে যখন প্রশংসার বন্যায় ভাসছেন বিধু বিনোদ চোপড়া, সেই সময় এই সিনেমা নিয়ে আদালতে পৌঁছে গিয়েছেন এক আইনজীবী। শিকারায় কাশ্মীরি পণ্ডিতদের বিষয়টি তুলে ধরতে গিয়ে উপত্যকার মুসলিমদের ছবি যেভাবে আঁকা হয়েছে, তা মোটেই ন্যয়সঙ্গত নয় বলে অভিযোগ করা হয়।

.