স্ত্রীর সঙ্গে বেড়েছে মনের দূরত্ব, অভিনয় ছেড়েই দিলেন আমির খানের ভাগ্নে ইমরান খান

সম্প্রতি ইমরানের বন্ধু অক্ষয় ওবেরয় ওই তথ্য প্রকাশ করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 18, 2020, 11:42 AM IST
স্ত্রীর সঙ্গে বেড়েছে মনের দূরত্ব, অভিনয় ছেড়েই দিলেন আমির খানের ভাগ্নে ইমরান খান
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​অভিনয় ছেড়ে দিয়েছেন ইমরান খান। অভিনয়ের সঙ্গে তিনি আর কোনওভাবেই জড়িত নেই। আমির খানের ভাগ্নে ইমরান কান সম্পর্কে এবার এমনই জানালেন তাঁর প্রিয় বন্ধু অক্ষয় ওবেরয়।

তিনি বলেন, ইমরান খান তাঁর প্রিয় বন্ধু। ভোর ৪টের সময়ও যদি ইমরানকে ফোন করেন, তাহলে তিনি বিরক্ত হন না। এমনই বন্ধুত্ব তাঁদের মধ্যে। মুম্বইয়ের অন্ধেরি পশ্চিমের কিশোর অ্যাক্টিং স্কুল থেকে তাঁরা একসঙ্গে পড়াশোনা করেছেন। অভিনয় নিয়েই ওই স্কুল থেকে দুজনে পড়াশোনা করেন। কাট্টি বাট্টি থেকে জানে তু ইয়া জানে না-র মতো সিনেমায় অভিনয়ের পর শেষ পর্যন্ত রূপোলি পর্দা থেকে তিনি সরে এসেছেন। 

আরও পড়ুন : ৪ মাস ধরে আলিয়ার লেহঙ্গা তৈরি করেছে ৩৫ জন স্কুল পড়ুয়া, দেখুন

কেন ইমরান অভিনয় থেকে সরে  গলেন! এমন প্রশ্নের উত্তরে অক্ষয় ওবেরয় জানান, ইমরানের মধ্যে একজন ভাল মানের পরিচালক এবং চিত্রনাট্যকার লুকিয়ে রয়েছে। ইমরান কবে নিজের ছবি তৈরি করবেন, সেই আশাতেই বসে রয়েছেন তাঁর প্রিয়জনরা। অভিনয়ের চেয়েও ইমরানের মধ্যে একজন উৎকৃষ্টমানের পরিচালক সত্ত্বা লুকিয়ে রয়েছে বলেও মত প্রকাশ করেন অক্ষয় ওবেরয়।

আরও পড়ুন : বিহারে কিশোরীকে জীবন্ত পুড়িয়ে দেওয়ার অভিযোগ, প্রতিবাদে ফুঁসে উঠলেন কঙ্গনা

প্রসঙ্গত বেশ কয়েক বছর ধরে ইমরান খানের সঙ্গে তাঁর স্ত্রী অবন্তিকা মালিকের সম্পর্কে চিড় ধরেছে। এখনও তাঁদের অফিসিয়াল বিচ্ছেদ না হলেও, একসঙ্গে থাকছেন না ইমরান-অবন্তিকা। এ বিষয়ে অবন্তিকা এক সময় বিস্ফোরক সব দাবি করেন।

তিনি বলেন, বেশ কয়েক বছর ধরে ইমরানের কোনও রোজগার নেই। অভিনয় থেকে সরে গিয়েছেন তিনি। অভিনয় থেকে সরে গিয়ে পরিচালনার কাজ শুরু করবেন বলে স্থির করেন কিন্তু তা এগোয়নি। অভিনয় থেকে সরে আসার পর তাঁদের জমানো টাকা থেকে সংসার চলছিল। অবন্তিকা নিজের পরিবারকে কখনও এ বিষয়ে জানতে দেননি কিন্তু আ পারছেন না তিনি। তাই এবার ইমরানের কাছ থেকে সর গিয়ে মেয়েকে নিয়ে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।

.