দেখলে চিনতেই পারবেন না, ভাইরাল ঐশ্বর্যর ছবি

বচ্চন পরিবারের নাতনি হলেও, মায়ের যেন একটু বেশিই কাছাকাছি আরাধ্যা। শুটিং হোক কিংবা আম্বানি পরিবাররে বাড়ির পার্টি, ঐশ্বর্যর সঙ্গেই দেখা যায় আরাধ্যাকে। এমনকী জন্মদিনের পার্টিতেও মায়ের হাত ধরেই ঘোরাঘুরি করতে দেখা যায় অমিতাভ বচ্চনের ‘রানি’-কে। আর এবার ভাইরাল হল ঐশ্বর্য এবং আরাধ্যার একটি ছবি।

Updated By: Mar 27, 2018, 01:32 PM IST
দেখলে চিনতেই পারবেন না, ভাইরাল ঐশ্বর্যর ছবি

নিজস্ব প্রতিবেদন : বচ্চন পরিবারের নাতনি হলেও, মায়ের যেন একটু বেশিই কাছাকাছি আরাধ্যা। শুটিং হোক কিংবা আম্বানি পরিবাররে বাড়ির পার্টি, ঐশ্বর্যর সঙ্গেই দেখা যায় আরাধ্যাকে। এমনকী জন্মদিনের পার্টিতেও মায়ের হাত ধরেই ঘোরাঘুরি করতে দেখা যায় অমিতাভ বচ্চনের ‘রানি’-কে। আর এবার ভাইরাল হল ঐশ্বর্য এবং আরাধ্যার একটি ছবি।

আরও পড়ুন : যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন ঐশ্বর্য

ঐশ্বর্যর ছোটবেলার ছবি এবার ভাইরাল হল। আর সেই ছবির সঙ্গে দেখা যাচ্ছে আরাধ্যার ছবিও। মা-মেয়ের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। আরাধ্যা যে ঐশ্বর্যর ছোটবেলার একেবারে ‘কার্বন কপি’ তা দেখলেই স্পষ্ট।

আরও পড়ুন : মাত্র ছাব্বিশেই চলে গেলেন টেলি অভিনেতা করণ পারানজাপি

ছবি দেখা যাচ্ছে, সাদা পোশাক পরে হাতে খাবারের থালা নিয়ে বসে রয়েছে আরাধ্যা। মুখে হাসি তার লেগেই রয়েছে। অভিষেক কন্যার ওই ছবির সঙ্গেই এবার তুলনা করা হচ্ছে ঐশ্বর্যর একটি ছোটবেলার ছবির। যে ছবি ভালভাবে লক্ষ্য না করলেই ঐশ্বর্যকে যেন চিনতেই পারবেন না। ঐশ্বর্যর ওই ছবির সঙ্গে আরাধ্যাকে গুলিয়ে ফেললেও কোনও ভুল হয় না। দেখুন সেই ছবি..

 

 
.