সলমনের জন্য কাজকর্ম সব ছেড়ে দিলেন ক্যাটরিনা?

সরাসরি না করে দেন ক্যাট 

Updated By: Dec 31, 2018, 06:25 PM IST
সলমনের জন্য কাজকর্ম সব ছেড়ে দিলেন ক্যাটরিনা?

নিজস্ব প্রতিবেদন : 'ভারত'-এর সঙ্গে নাকি শুটিংয়ের দিনক্ষণ সব মিল যাচ্ছে। আর সেই কারণেই সলমন খানের সিনেমার জন্য বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন ক্যাটরিনা কাইফ। আর ক্যাটরিনার জায়গায় কে এলেন জানেন? 


রিপোর্টে প্রকাশ,পরিচালক রেমো ডি'সুজার সিনেমা 'এবিসিডি থ্রি'-তে ক্যাটরিনার জায়গায় নিয়ে আসা হয়েছে শ্রদ্ধা কাপুরকে। ক্যাটের জায়গায় প্রথম জ্যাকলিন ফার্নান্ডেজ এবং কৃতি শ্যানন-এর কথা ভাবা হয়েছিল। কিন্তু চরিত্র অনুযায়ী বরুণ ধাওয়ানের বিপরীতে এই সিনেমায় শ্রদ্ধা কাপুরই সঠিক পছন্দ বলে মনে করেন পরিচালক। আর সেই কারণেই 'এবিসিডি থ্রি'-তে ডেভিড ধাওয়ানের ছেলের সঙ্গে দেখা যাবে শক্তি কাপুরের মেয়েকে।

আরও পড়ুন : মধুচন্দ্রিমায় গিয়ে বরফের রাজ্যে জমে উঠল প্রিয়াঙ্কা-নিকের খুনসুটি, দেখুন
এদিকে পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা 'ভারত'-এ সলমন খানের সঙ্গে প্রথমে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, 'ভারত' করবেন না বলে জানিয়ে দেন পিগি। যা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয় গোটা বলিউড জুড়ে। শোনা যায়, পারিশ্রমিক নিয়ে দর কষাকষির জেরেই সলমন খানের সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা। যদিও টিম 'ভারত'-এর তরফে জানানো হয়, নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্য শুটিংয়ে সময় দিতে পারতেন না প্রিয়াঙ্কা। সেই কারণেই সলমন খানের এই সিনেমা থেকে সরে গিয়েছেন তিনি। 'ভারত' থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সেখানে নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে। শাহরুখ খানের সঙ্গে ;জিরো'-র শুটিং শেষ করার পরই সলমনের সঙ্গে 'ভারত'-এর শুটিং ফ্লোরে দেখা যায় ক্যাটকে।
আর এবার 'ভারত'-এর জন্য 'এবিসিডি থ্রি' থেকে সরে গেলেন ক্যাট।

.