প্রিয়জনের শেষ যাত্রায় থমথমে ঐশ্বর্য, হাসি মুখের অভিষেককে কড়া আক্রমণ

দিদি শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে হাসি মুখে দেখা যায় জুনিয়র বচ্চনকে

Updated By: Aug 8, 2018, 11:27 AM IST
প্রিয়জনের শেষ যাত্রায় থমথমে ঐশ্বর্য, হাসি মুখের অভিষেককে কড়া আক্রমণ

নিজস্ব প্রতিবেদন : সোমবার গুরগাঁওতে মৃত্যু হয় অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চন নন্দার শ্বশুরমশাই রজন নন্দার। বিশিষ্ট শিল্পপতি রজন নন্দার মৃত্যুর পর পরই সেখানে পৌছন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিং ছেড়ে গুরগাঁও-তে রজন নন্দাকে শেষ শ্রদ্ধা জানাতে হাজির হন অমিতাভ বচ্চনও। বিগ বি-র সঙ্গে রজন নন্দাকে শেষ শ্রদ্ধা জানাতে হাজির হন জয়া বচ্চনও। কিন্তু, রজন নন্দার শেষকৃত্যে হাজির হয়ে সমালোচনার মুখে পড়লেন অভিষেক বচ্চন।

আরও পড়ুন : সলমন খান-কে নিয়ে আবার মুখ খুললেন ঐশ্বর্য, বিস্ফোরক রাই
দেখুন সেই ভিডিও..

 

 

ভিডিওটি ভাল করে লক্ষ্য করলে দেখাতে পাবেন, রজন নন্দার শেষ যাত্রায় হাজির হয়ে হেসে ফেলেন অভিষেক বচ্চন। শুধু তাই নয়, দিদি শ্বেতা বচ্চনের সঙ্গে হাসাহাসি করতেও দেখা যায় জুনিয়র বচ্চনকে। শ্বেতা বচ্চন এবং অভিষেক বচ্চনের পাশে নব্যা নভেলি নন্দাকেও দেখা যায়। ভিডিও অনুযায়ী,তাঁর মুখেও হাসি লেগেই ছিল। রজন নন্দাকে শেষ শ্রদ্ধা জানাতে এসে, অভিষেক বচ্চন কীভাবে হাসলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ। যদিও, বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি অভিষেক বচ্চন।

আরও পড়ুন : মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ের পিঁড়িতে আরবাজ, পাত্রী কে!
রাজ কাপুরের জামাই ছিলেন রজন নন্দা। ঋষি কাপুরের দিদি ঋতু কাপুরকে বিয়ে করেন এই শিল্পপতি। এদিকে রাজ কাপুরের নাতি অর্থাত নিখিল নন্দার সঙ্গে বিয়ে হয় অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চন নন্দার। ফলে, গুরগাঁও-এর এই শিল্পপতির মৃত্যুর পর, বচ্চনদের পাশাপাশি কাপুর-রাও হাজির ছিলেন।

আরও পড়ুন : নেই সুযোগ! এবার কি কপাল চাপড়াচ্ছেন প্রিয়াঙ্কা?
রজন নন্দাকে শেষ শ্রদ্ধা জানাতে দিল্লির গুরগাঁও-তে হাজির হন ঋষি কাপুর, নিতু কাপুর, রণধীর কাপুর, করিশ্মা কাপুর, রিদ্ধিমা কাপুর, সঞ্জয় কাপুর-রা।
সম্প্রতি বিভিন্ন ইস্যুতে সোশ্যাল সাইটে সমালোচিত হচ্ছেন অভিষেক বচ্চন। লন্ডন থেকে ছুটি কাটিয়ে মুম্বইতে ফেরার পর, নেটিজেনদের বেশ কয়েকজনের প্রশ্নবাণের মুখে পড়েন জুনিয়র বচ্চন। ৩ বছর ধরে কোনও অভিনয় করেন না, তাহলে এত বিলাসবহুলভাবে ছুটি কাটাতে বিদেশে যান কীভাবে বলে প্রশ্ন তোলা হয়। যার উত্তরে অভিষেক বলেন, অভিনয় ছাড়াও একাধিক ব্যবসার সঙ্গে জড়িত তিনি। যার মধ্যে কাবাডি লিগ-এর মত ব্যবসাও রয়েছে।

আরও পড়ুন : প্রিয়জন হারানোর শোক, শেষ শ্রদ্ধা জানাতে হাজির ঐশ্বর্য, অভিষেক
বিষয়টি নিয়ে অভিষেক বচ্চনের পশাপাশি মুখ খোলেন ঐশ্বর্য রাই বচ্চনও। তিনি বলে, অভিষেক কখন কী করবেন, কীভাবে করবেন, তার জন্য অন্য কারও মাথা ঘামানোর প্রয়োজন নেই। নিজের জীবন অভিষেক নিজেই গুছিয়ে নিতে পারবেন বলেও সমালোচকদের স্পষ্ট জবাব দেন ঐশ্বর্য রাই বচ্চন।

.