ঐশ্বর্যর সামনে করিশ্মা, প্রাক্তন বান্ধবীকে নিয়ে কী করলেন অভিষেক বচ্চন?

কোনও কথা বলেননি ঐশ্বর্য

Updated By: Sep 4, 2018, 01:50 PM IST
ঐশ্বর্যর সামনে করিশ্মা, প্রাক্তন বান্ধবীকে নিয়ে কী করলেন অভিষেক বচ্চন?

নিজস্ব প্রতিবেদন : সবে সবে নিজের ফ্যাশন স্টোরের উদ্বোধন করেছেন শ্বেতা বচ্চন নন্দা। অমিতাভ-কন্যার ফ্যাশন ব্র্যান্ডের উদ্বোধনে হাজির হন বলিউডের একাধিক সেলিব্রিটি। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন থেকে শুরু করে ঐশ্বর্য, অভিষেক কিংবা করিশ্মা কাপুর, শ্বেতা নন্দার ফ্যাশন স্টোরে হাজির হন বলিউডের নামিদামি সেলেবরা। আর সেখানেই আচমকাই এমন একটি ঘটনা ঘটল, যা দেখলে বা জানলে অবাক হয়ে যাবেন অনেকেই।

আরও পড়ুন : বনি কাপুরের বিরুদ্ধে চলে যান অনিল কাপুর, শ্রীদেবী?

শ্বেতা বচ্চন নন্দার স্টোর উদ্বোধনে হাজির হন করিশ্মা কাপুর। পাপারাত্জির ক্যামেরায় ঝলসে ওঠেন বলিউডের এই জনপ্রিয় নায়িকা। করিশ্মা হাজির হওয়ার কিছুক্ষণের মধ্যেই সেখানে আসেন অভিষেক বচ্চন। স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনের হাত ধরে ক্যামেরার সামনে হাসিখুশি মুখে হাজির হতে দেখা যায় জুনিয়র বচ্চনকে। কিন্তু, প্রাক্তন বান্ধবী করিশ্মা কাপুরের সামনে যাতে অভিষেককে না পড়তে হয়, তার জন্য প্রথম থেকেই ততপর ছিলেন অমিতাভ-পুত্র।

ঐশ্বর্যর সঙ্গে যখন ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন অভিষেক, তখন নিজের ‘গার্লস গ্যাং’-এর সঙ্গে দেখা যায় করিশ্মাকে। নিজের ধুনেই মগ্ন ছিলেন তিনি। তবে অভিষেক এবং করিশ্মা যখন এক ছাদের নীচে, সেই সময় পাপারাত্জির নজর তাঁদের উপর থাকবে না, তা কি হয়?

আরও পড়ুন : ঐশ্বর্যর সামনেই অভিষেককে অপমান? দেখুন ভিডিও

প্রসঙ্গত, ঐশ্বর্য রাই-এর সঙ্গে বিয়ের আগে অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্কে করান করিশ্মা কাপুর। তাঁদের বাগদান পর্বও সারা হয়ে যায়। কিন্তু, বিয়ের পর স্ত্রী-কে নিয়ে অভিষেককে আলাদা থাকতে হবে বলে দাবি করেন করিশ্মা। কিন্তু, হবু স্ত্রী-র সেই দাবিতে রাজি হননি জুনিয়র বচ্চন। আর তার জেরেই শেষ পর্যন্ত অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় করিশ্মা কাপুরের।

করিশ্মার সঙ্গে বিচ্ছেদের কিছুদিন পরই ঐশ্বর্য রাই-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিষেক বচ্চন। অন্যদিকে, শিল্পপতি সঞ্জয় কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করিশ্মা কাপুর। কিন্তু, সঞ্জয়ের সঙ্গে করিশ্মার সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। সামাইরা এবং ছেলে কিয়ানের জন্মের পরই সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় করিশ্মা কাপুরের। কাপুর-কন্যার সঙ্গে বিচ্ছেদের পর প্রিয়া সচদেবের সঙ্গে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধেন সঞ্জয় কাপুর।

আরও পড়ুন : বলিউড অভিনেত্রী নিমরতের সঙ্গে সম্পর্ক, বিস্ফোরক রবি শাস্ত্রী

সঞ্জয় কাপুর দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়লেও, করিশ্মা এখনও ‘হ্যাপিলি সিঙ্গল’। শোনা যায়, ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে নাকি সাতপাকে বাঁধা পড়তে পারেন করিশ্মা। কিন্তু, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি লোলো।

.