Abir Chatterjee on Mimi Chakraborty: ‘হজম করতে না জানলেই গোলমাল’, মিমি সম্পর্কে এ কী বললেন আবীর?

Raktabeej: প্রায় ৯ বছর আগে পুজোর সময় ঘটে যাওয়া খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ড এবার উঠে আসবে বড়পর্দায়। এই প্রথম পুজোয় মুক্তি পাবে শিবপ্রসাদ-নন্দিতার ছবি। এই ছবির হাত ধরেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন আবীর চট্টোপাধ্যায়ও মিমি চক্রবর্তী। তবে এখানেই শেষ নয়, প্রথমের তালিকা বেশ দীর্ঘ। এটিই প্রথম বাংলা ছবি, যার কিছু দৃশ্য শ্যুট হয়েছে রাষ্ট্রপতি ভবনে।

Updated By: Sep 26, 2023, 10:04 PM IST
Abir Chatterjee on Mimi Chakraborty: ‘হজম করতে না জানলেই গোলমাল’, মিমি সম্পর্কে এ কী বললেন আবীর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নন্দিতা রায়(Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়(Shiboprasad Mukherjee) পরিচালিত ‘রক্তবীজ’-এ(Raktabeej) মিমি চক্রবর্তীর(Mimi Chakraborty) সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন আবীর চট্টোপাধ্যায়(Abir Chatterjee) । নতুন জুটি বেঁধেই নায়িকাকে নিয়ে এক মন্তব্য করে বসেন অভিনেতা। সম্প্রতি প্রযোজনা সংস্থার তরফ থেকে পোস্ট করা একটি ভিডিয়োতে মিমিকে পোলাও মাংসের সঙ্গে তুলনা করেন আবীর চট্টোপাধ্যায়। আবীরের পাশেই ছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়(Victor Banerjee)।

আরও পড়ুন- Kolkata Street Music Festival: স্ট্রিট মিউজিক ফেস্টিভালে এবার দুর্গা বন্দনা, হাজির বাংলার বিভিন্নপ্রান্তের শিল্পীরা

আবীর বলেন, ‘মিমি হলো পোলাও-খাসির মাংসের যুগলবন্দি, একটা রেওয়াজি ব্যাপার আছে। কিন্তু হজম করতে জানতে হবে নইলে গোলমাল আছে।’ ভিডিয়োতে আবীর একা নন, আবীরের পাশেই ছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। খানিক হেসে সম্মতি জানান তিনিও। কিন্তু তিনি বলেন মিমি হলেন ফুচকা। অন্যদিকে আবীরকে রেজালার সঙ্গে তুলনা করেন প্রবীণ এই অভিনেতা। দার্জিলিং চা আর পার্ক স্ট্রিটের কোনও অভিজাত পদের সঙ্গে ভিক্টরের তুলনা করলেন আবীর। অন্যদিকে ভিক্টর বলে বসেন নন্দিতা রায় খুবই বোরিং। তবে আবীরের মতে নন্দিতা হলেন কড়া পাকের সন্দেশ। আবীরের দাবি তিনি নাকি ভয়ও পান নন্দিতাকে কারণ তিনি শাসন করেন। অন্যদিকে একবাক্যে শিবপ্রসাদের সঙ্গে ঘি-ভাতের তুলনা করেন আবীর ও ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত ‘রক্তবীজ’র ছবিতে একসঙ্গে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায় ও আবীরকে। এই ছবিতে আবীর অভিনয় করেছেন পুলিস অফিসারের চরিত্রে। খাগড়াগড় বিস্ফোরণকাণ্ড নিয়ে তৈরি নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমাটিতে থাকবে ভরপুর অ্যাকশন। অ্যাকশন ডিরেক্টর মুম্বইয়ের মনোহর বর্মা। ছবির কয়েকটি দৃশ্যের শ্যুটিং হয়েছে রাষ্ট্রপতি ভবনেও।

আরও পড়ুন- Tv Actress: ‘আমার বেবির সঙ্গে পরিচয় করুন’, একরত্তির সঙ্গে ছবি পোস্ট মিষ্টির...

প্রসঙ্গত, ২ অক্টোবর, ২০১৪, মহাষ্টমীর দিনে বর্ধমানের খাগড়াগড় এলাকার একটি দ্বিতল ভবনে একটি বিস্ফোরণ ঘটে। স্থানীয়রা পুলিসকে খবর দিলে পুলিস দ্রুত ব্যবস্থা নেয়। পুলিস এসে হাজির হলে সেই বিল্ডিংয়ের ভেতরে থাকা দুই মহিলা তাদের প্রবেশে বাধা দেয়, ভবন উড়িয়ে দেওয়ার হুমকি দেয় এবং বেশ কিছু নথিপত্রও নষ্ট করে দেয়। তাদের গ্রেফতার করা হয় এবং পুলিস ওই বাড়িতে ৫০টির বেশি ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস উদ্ধার করে। খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ড, পশ্চিমবঙ্গের ইতিহাসে একটি অবিস্মরণীয় ঘটনা, যা এই বাংলায় প্রবল প্রভাব ফেলে। এবার শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালনায় সেই ঘটনা উঠে আসতে চলেছে বড়পর্দায়। মিমি-আবীর, ভিক্টর বন্দ্যোপাধ্যায় ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দেবাশীষ মণ্ডল, সত্যম ভট্টাচার্য, অনুসূয়া মজুমদার, দেবলীনা কুমার, অম্বরীশ ভট্টাচার্য ও কাঞ্চন মল্লিক। আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘রক্তবীজ’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.