মেগা সিরিয়ালে আবার বহু বছর পর ফিরছেন আবীর চট্টোপাধ্যায় - কখন, কীভাবে?

Abir Chatterjee returns to Bengali Serial: বর্তমানে ধারাবাহিকে অভিনয় না করলেও, শুরুটা করেছিলেন ধারাবাহিক দিয়েই সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। সান বাংলায় শুরু হয়েছে ‘বিনোদনের মহা পার্বণ’। সান বাংলার হাত ধরে বহু বছর পর, 'সাথী' (Saathi)- ধারাবাহিকে অভিনেতা  আবীর চট্টোপাধ্যায় হিসাবেই দেখা যাবে তাঁকে। আবীরকে আবারও মেগা সিরিয়ালে ফিরতে দেখে খুশি তাঁর অনুরাগীরাও।

Updated By: Mar 10, 2023, 04:57 PM IST
মেগা সিরিয়ালে আবার বহু বছর পর ফিরছেন আবীর চট্টোপাধ্যায়  - কখন, কীভাবে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  দর্শকের মন জিততে এবার ঢালাও সাজাচ্ছে সান বাংলা। সিরিয়ালে নিয়ে আসছে নতুন চমক। মাসভর ধরে চলবে এই মহাযজ্ঞ। বাংলা টেলিভিশন জগতে মহাযজ্ঞের আসর এইভাবে প্রথমবার।কেমন সাজাচ্ছে সান বাংলা? 

আরও পড়ুন, Janhvi Kapoor's Vintage Photoshoot: ভিন্টেজ লুকে মনোক্রমের খেলা! শাড়িতে মোহময়ী জাহ্নবী, নেটপাড়া বলছে উফফফ...

বাংলা বিনোদন চ্যানেল সান বাংলা-য় শুরু হয়েছে "বিনোদনের মহা পার্বণ"। এই চ্যানেলের অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল "সাথী"-র মাধ্যমেই শুরু হয়েছে এই মহাযজ্ঞ। সারা মাস জুড়ে চলবে "সাথী"-তে মন মাতানো চমক। চার সপ্তাহ জুড়ে চার রকমের নতুন ধামাকা। আগামী সপ্তাহে থাকছে সব থেকে বড় চমক। বহু বছর পর আবার মেগা সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। 

আরও পড়ুন, অক্ষয়ের সঙ্গে দ্য এন্টারটেনার্স- এ পাড়ি দিশা-মৌনি-নোরাদের! আমেরিকায় হইচই...

'সাথী'-তে 'বিনোদনের মহা পার্বণ'-এর সেলিব্রিটি সপ্তাহে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। তবে অভিনেতা আবীর চট্টোপাধ্যায় হিসাবেই তিনি অভিনয় করবেন সিরিয়ালে। 'সাথী'-র নায়ক ওমের (ইন্দ্রজিৎ বসু) কলেজের সিনিয়র এবং বিশেষ বন্ধুর চরিত্রে অভিনয় করবেন তিনি। গল্প এগোবে অনেকটা এই ঢঙে, ওমের কলেজের সিনিয়র এবং বিশেষ বন্ধু অভিনেতা আবীর চট্টোপাধ্যায় হোলি উপলক্ষে একটা পার্টির আয়োজন করেন কোলকাতার কাছেই একটা রিসর্টে এবং সান্যাল পরিবারের সকলকে সেখানে আমন্ত্রণ জানায়। মেঘার পরামর্শ মত ওম ঠিক করে আগের বার বোলপুরে গিয়ে যা যা হয়েছিল এইবার সেই সব ঘটনার পুণরায় অভিনয় করে বৃষ্টির (অনুমিতা দত্ত)স্মৃতি ফেরানোর চেষ্টা করা হবে। এই রিসর্টে আসার পরে হোলির অনুষ্ঠানের মধ্যে এবং তার পরেও একাধিক বার বৃষ্টিকে মারার চেষ্টা করে অজ্ঞাত কোন আততায়ী। শেষবার বৃষ্টিকে বাঁচানোর জন্য আবীর আর আততায়ী মুখোমুখি।এরপরে কী হবে ? জানতে হলে দেখুন 'সাথীর' সেলিব্রিটি ধামাকা সপ্তাহ আবীর চট্টাপাধ্যায়ের সঙ্গে ১৩-১৯ শে মার্চ ঠিক সন্ধে সাতটায়। 'বিনোদনের মহাপার্বন' চলবে ২৬ মার্চ অবধি। দেখতে হলে চোখ রাখুন সান বাংলায়।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.