Taapsee Pannu: প্রযোজকের টুপি পরেও বলিউডকে ‘আউটসাইডার’ খোঁচা তাপসীর

এবার অভিনয়ের পাশপাশি প্রযোজক হিসাবেও বলিউডে দেখা যাবে তাঁকে।

Updated By: Jul 15, 2021, 10:07 AM IST
Taapsee Pannu: প্রযোজকের টুপি পরেও বলিউডকে ‘আউটসাইডার’ খোঁচা তাপসীর

নিজস্ব প্রতিবেদন- তাপসী পান্নু। দিল্লির মেয়ে। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে খুব তাড়তাড়িই স্টারের তকমা পেয়ে যান। কিন্তু স্বপ্নটা ছিল আরও বড়। মুম্বইয়ে এসে বলিউডের ছবিতে সুযোগ পাওয়া এবং সাফল্যের সঙ্গে কাজ করা ততটা সহজ ছিল না। লড়াকু তাপসী পান্নু সেই যুদ্ধটা জয় করেছেন তাঁর সাহস, অদম্য পরিশ্রম, বুদ্ধিমত্তা এবং অবশ্যই প্রতিভার জোরে। যে বলিউডে ‘বহিরাগত’ নিয়ে প্রায় রোজই খবর হয়, যে বলিউডে আপাতভাবে ‘ইনসাইডার বনাম আউটসাউডারে’র লড়াই লেগেই থাকে, সেখানে এক দশক সময় ধরে সাঁতরে পার হওয়াটা খুব সহজ ছিল না। তাঁর ইনস্টা পেজে কিছুক্ষণ আগে এমনটাই লিখেছেন তাপসী পান্নু। সঙ্গে দিয়েছেন একটা সুখবর।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

 

এবার অভিনয়ের পাশপাশি প্রযোজক হিসাবেও বলিউডে দেখা যাবে তাঁকে। বৃহস্পতিবারই প্রকাশ করলেন তাঁর প্রযোজনা সংস্থা ‘আইটসাইডার’-এর লোগো। বলিউডে কান পাতলে এ খবর আগেই মিলেছিল। তবে কী ধরণের ছবি প্রযোজনা করতে চান তাপসী? এ প্রশ্ন ওঠেই, কারণ অভিনেতা হিসাবে তাপসী যে ধরণের ছবি বা চরিত্র নির্বাচন করেন, তা তাঁর অভিনয় কেরিয়ারকে তরতরিয়ে এগিয়ে নিয়ে গেছে। তাঁর চরিত্র নির্বাচনের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলার অবকাশ প্রায় নেই। তাপসী তাঁর সোশ্যাল হ্যান্ডেলে এখনও কী ধরণের ছবি প্রযোজনা করতে চান, তা নিয়ে স্পষ্ট করে কিছু না বললেও, সূত্রের খবর, বাস্তবসম্মত সামাজিক সমস্যা তাঁর প্রযোজনার বিষয় হবেই।

তবে প্রযোজনা সংস্থার নাম ‘আউটসাইডার’ রেখে ইতিমধ্যেই তিনি বলিউডকে একটা খোঁচা দিলেন, তা স্পষ্ট। অভিনেতা হিসাবে যোগ্যতা থাকা সত্ত্বেও তাঁকে বলিউডের স্টার কিডের কাছে ছবি খোয়াতে হয়েছে। স্ক্রিন টেস্ট, ডেট নেওয়ার পরেও না জানিয়ে তাঁকে একাধিকবার ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। কিন্তু তাপসী পান্নু ফিরে এসেছেন বারবার। কখনও সমস্যা লুকোন নি। বরং বারবার বলিউডের সমস্যার বিষয়ে মুখ খুলেছেন তিনি। নানা সামাজিক, রাজনৈতিক বিষয়েও কথা বলতে দেখা গেছে তাঁকে। নিজের মতামত প্রকাশ করেছেন স্পষ্ট করে।

আরও পড়ুন: মায়ের কাছে হাত খরচ নেন, তবলা বাজাতে জানেন, Ranbir Kapoor সম্পর্কে এই তথ্য গুলি জানেন?

বলিউডের প্রযোজক নায়িকাদের ব্যান্ড ওয়াগনে এবার যোগ দিলেন তাপসী পান্নুও। অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাটের পর এবার তিনিও। ‘আইটসাইডার’ প্রযোজনা সংস্থা ও তার কর্ণধার তাপসীকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা।

.