অন্য ভূমিকায়! নৃত্যশৈলীতে মুগ্ধ করলেন Koel Mallick, প্রশংসা Rukmini, Nusrat-র

মিউজিকের তালে নৃত্যশৈলীতে মুগ্ধ করলেন কোয়েল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 9, 2021, 04:54 PM IST
অন্য ভূমিকায়! নৃত্যশৈলীতে মুগ্ধ করলেন Koel Mallick, প্রশংসা Rukmini, Nusrat-র

নিজস্ব প্রতিবেদন : খুব শীঘ্রই একটি টিভি চ্যানেলের 'মহালয়া'তে 'দুর্গা'র ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে (Koel Mallick)। তবে তার আগে একটু অন্য ভূমিকায় ধরা দিলেন অভিনেত্রী। মিউজিকের তালে নৃত্যশৈলীতে মুগ্ধ করলেন কোয়েল।

পরনে লাল ছিমছাম চুড়িদার কোমরে কমলা রঙের ওড়না, মিউজিকের তালে নাচতে দেখা গেল অভিনেত্রীকে। ভিডিয়ো পোস্ট করে কোয়েল লিখেছেন, ''নাচ আমাকে চাঙ্গা করে তোলে !!!!'' বৃহস্পতিবার সকালে কোয়েলের (Koel Mallick) পোস্ট করা এমন ভিডিয়োতে তাঁকে অন্যরূপে পেয়ে মুগ্ধ নেটিজেনরা। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন রুক্মিণী মৈত্র, নুসরত জাহানরাও। রুক্মিণী (Rukmini Maitra) লিখেছেন, ''কত সুন্দর এবং লাবণ্যময় কোয়েল! বরাবরের মতোই!'' আর নুসরত(Nusrat Jahan)কে ভালোবাসার চিহ্ন এঁকে দিতে দেখা গিয়েছে।

আরও পড়ুন-পর্দার জামাইয়ের সঙ্গে জমিয়ে নাচ, 'কৃষ্ণকলি' শ্যামার ভিডিয়োতে মজে নেটিজেনরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

আরও পড়ুন-'এবার পিল খাওয়ার সময় এসেছে', কেন এমন বললেন Priyanka Chopra!

প্রসঙ্গত, মা হওয়ার পর বহুদিন হল বড় পর্দা থেকে দূরেই রয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। শেষবার 'ফ্লাইওভার' ছবিতে দেখা গিয়েছিল কোয়েলকে। যদিও একটি রিয়্যালিটি শোয়ের অনুষ্ঠানের হাত ধরে লাইট-ক্যামেরা-অ্যাকশানে ফিরেছেন অভিনেত্রী। তবে পর্দা থেকে দূরে থাকলেও প্রায়দিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যতটা সম্ভব অনুরাগীদের কাছাকাছি থাকার চেষ্টা করেন কোয়েল। আর এটাও তেমনই একটা প্রয়াস বললে হয়ত ভুল হবে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.