মেকআপের কী জ্বালা!!! রোজ ঠোঁট খুলে এভাবেই খাবার খেতে হয় অভিনেত্রীকে!

চরিত্রের প্রয়োজনে বিশেষ মেকআপ। মেকআপটা যেমন তেমন নয়, একেবারে পাউট লিপ। মানে ঠোঁটটা বেশ ফোলানোর জন্য সিলিকন ব্যবহার করে কৃত্রিম ঠোঁ'ট আনা। ঠোঁটে সিলকন ব্যবহার করে একটু ফোলানো হয়। এমনই এক মেকআপ করে রোজ শ্যুটিং করতে হয় রাশিয়ার টিভি সিরিয়ালের জনপ্রিয় নাম এভলিনা ব্লেডান্সকে। এভিলান তাঁর এই পাউট লিপ (সিলিকন লিপ) মেকআপের ভিডিও পোস্ট করেন। এবং লেখেন এই নকল ঠোঁটটা খুলে রোজ খেতে হয়। মেকআপটা তুলতে গেলে বেশ কষ্ট হয়। এভিলানের এমন পোস্টের পর টুইটারে এই ভিডিও ভাইরাল হয়ে যায়।

Updated By: Oct 13, 2016, 04:10 PM IST
মেকআপের কী জ্বালা!!! রোজ ঠোঁট খুলে এভাবেই খাবার খেতে হয় অভিনেত্রীকে!

ওয়েব ডেস্ক: চরিত্রের প্রয়োজনে বিশেষ মেকআপ। মেকআপটা যেমন তেমন নয়, একেবারে পাউট লিপ। মানে ঠোঁটটা বেশ ফোলানোর জন্য সিলিকন ব্যবহার করে কৃত্রিম ঠোঁ'ট আনা। ঠোঁটে সিলকন ব্যবহার করে একটু ফোলানো হয়। এমনই এক মেকআপ করে রোজ শ্যুটিং করতে হয় রাশিয়ার টিভি সিরিয়ালের জনপ্রিয় নাম এভলিনা ব্লেডান্সকে। এভিলান তাঁর এই পাউট লিপ (সিলিকন লিপ) মেকআপের ভিডিও পোস্ট করেন। এবং লেখেন এই নকল ঠোঁটটা খুলে রোজ খেতে হয়। মেকআপটা তুলতে গেলে বেশ কষ্ট হয়। এভিলানের এমন পোস্টের পর টুইটারে এই ভিডিও ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন- এবার শীতে বলিউডের 'উষ্ণতম' সিনেমার পোস্টার রিলিজ (ছবিতে)

ভিডিওটিতে দেখা যাচ্ছে ৪৭ বছরের এই অভিনেত্রীর সহকারী নকল ঠোঁট তুলে ফেলছেন। সেই নকল ঠোঁট এমনভাবে ঠোঁটের জায়গায় আটকে গিয়েছে, যে তা তুলতে গিয়ে এভিলান যন্ত্রণায় ছটফট করছেন। এভিলান টুইটারে তাঁর ভক্তদের প্রশ্ন করেন, ''আপনাকে কী আমার মত লাঞ্চের আগে ঠোঁট তুলে ফেলতে হয়?''এমন সিলিকন ঠোঁট ব্যবহার করে তিনি দিনে ১২ ঘণ্টা শ্যুটিং করেন বলে এভিলান জানিয়েছেন। 

.