খরচ শুনেই আঁতকে উঠলেন, মাথায় হাত দিয়ে ভেনিসের রাস্তায় বসে Sreelekha

বেড়াতে গিয়ে হঠাৎই ভেনিস -এর রাস্তায় বসে পড়লেন শ্রীলেখা, আর সেই ছবি ঘিরেই শুরু হয়েছে চর্চা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 12, 2021, 09:09 PM IST
খরচ শুনেই আঁতকে উঠলেন, মাথায় হাত দিয়ে ভেনিসের রাস্তায় বসে Sreelekha

নিজস্ব প্রতিবেদন : প্রায় একমাস হয়ে গেল ইউরোপ (Europe) সফরে গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। একদেশ থেকে আরেক দেশ ঘুরে বেড়াচ্ছেন, তবে বেড়াতে গিয়ে হঠাৎই ভেনিস (Venice)-এর রাস্তায় বসে পড়লেন শ্রীলেখা। অভিনেত্রীর ফেসবুক প্রোফাইলে উঠে এসেছে তাঁর এমনই একটি ছবি। আর সেটা ঘিরেই চলছে চর্চা।

শ্রীলেখা (Sreelekha Mitra)র পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সাদা লম্বা ঝুলের খোলামেলা পোশাক পরে মাথায় হাত দিয়ে রাস্তায় বসে পড়েছেন অভিনেত্রী। তাঁর চোখে কালো চশমা, পাশে রাখা একটা হলুদ ব্যাগ আর পায়ে চটি। কী এমন ঘটছে? অভিনেত্রী পোস্টেই স্পষ্ট ভেনিসে গিয়ে  RTPCR টেস্ট করাতে গিয়ে জোর ধাক্কা খেয়েছেন তিনি। সেখানে RTPCR টেস্টের খরচ ১১২ ইউরো, যা ভারতীয় মুদ্রায় দাঁড়াচ্ছে ১০ হাজার টাকা। আর তা শুনেই মাথায় হাত পড়েছে অভিনেত্রীর। 

আরও পড়ুন-'Uday Chopra-র সঙ্গে ৫ বছর সম্পর্কে ছিলাম, সেকথা বলতে নিষেধ ছিল', মুখ খুললেন Nargis

প্রসঙ্গত, ৭৮তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তের 'Once Upon The Time in Calcutta'। যে ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা। আর সেকারণেই নিমন্ত্রণ রক্ষা করতে ভেনিসে গিয়েছেন অভিনেত্রী। সবুজ শিফন শাড়িতে রেড কার্পেটে হাঁটতেও দেখা গিয়েছে তাঁকে। তবে ফেরার পালা। আগামী ১৫ সেপ্টেম্বর ফেরা কথা তাঁর। তবে করোনা পরীক্ষা না করে সেখান থেকে ফেরা তো যাবে না। আর তাই RTPCR টেস্টের খোঁজ করতে গিয়েছিলেন, খরচ শুনেই মাথায় হাত দিয়ে বসে পড়েন অভিনেত্রী। 

এর আগে ভেনিসের এক রেস্তোরাঁতে খেতে গিয়ে আঁতকে উঠেছিলেন অভিনেত্রী। সেখানে মাছের প্লেটের দাম ছিল ৬৩ ইউরো, যা ভারতীয় মুদ্রায় ৫ হাজার টাকা। সেদিন মজা করে মাছের নাম দিয়েছিলেন 'কালনাগিনী'।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.