রিলের পর এবার রিয়েলে, বৌভাতের দিন 'টুম্পা ডান্স' Trina-র

 এতো গেল রিল লাইফ ওয়েডিংয়ের কথা। এবার রিয়েলেও একই কাণ্ড ঘটালেন তৃণা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 7, 2021, 04:44 PM IST
রিলের পর এবার রিয়েলে, বৌভাতের দিন 'টুম্পা ডান্স' Trina-র

নিজস্ব প্রতিবেদন : গত ডিসেম্বরে 'খড়কুটো' ধারাবাহিকে 'সৌজন্য'( Koushik Roy)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন 'গুনগুন' (Trina Saha)। ধারবাহিকে নিজের বিয়ের আসরে ভাইরাল 'টুম্পা সোনা' গানে জমিয়ে নাচতে দেখা যায় 'গুনগুন'কে। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে এতো গেল রিল লাইফ ওয়েডিংয়ের কথা। এবার রিয়েলেও একই কাণ্ড ঘটালেন তৃণা। 

বিয়ের পর সবেমাত্র শ্বশুরবাড়িতে গিয়েছেন অভিনেত্রী তৃণা সাহা। শনিবার ছিল নীল-তৃণার বৌভাত। ওইদিনেই শ্বশুরবাড়িতে ভর্তি আত্মীয়স্বজনের সঙ্গে টুম্পা গানে জমিয়ে নাচতে দেখা যায় নববধূ তৃণাকে। ভিডিয়োতে অবশ্য নীলের দেখা মিলল না। তৃণার চারপাশে দেখা মিলল তাঁর কিছু বন্ধু-বান্ধবকে। তাঁরাও নতুন বউয়ের সঙ্গে নাচতে শুরু করে দেন। দেখুন কাণ্ড...

আরও পড়ুন-সহবাস পেরিয়ে বিয়ে, সাজ থেকে মেনু সবই জানালেন Durnibar

নীল-তৃণার ফ্যান পেজে তৃণার 'টুম্পা' নাচের ভিডিয়ো উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত 'খড়কুটো' ধারাবাহিকে লাল ভারী লেহেঙ্গা পরে কনের সাজে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাঁর সঙ্গে ছিল গার্লস গ্যাং অর্থাৎ দুই ননদ। 

আরও পড়ুন-প্রিয় accessory কী? নিজেই দেখালেন Anushka

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

আরও পড়ুন-নববধূর সাজে `টুম্পা` গানে জমিয়ে নাচ Iman-র

সম্প্রতি পাড়ার প্যান্ডেল থেকে বিয়েবাড়ি। যেদিকেই যাওয়া যায় স্পিকারে সজোরে বাজছে 'টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা...'। গানটি যে ব্যাপক হারে ভাইরাল হয়েছে, তা বলাই বাহুল্য।  কিছুদিন আগে নিজের বিয়ের আসরে টুম্পা গানে নাচতে দেখা যায় গায়িকা ইমন চক্রবর্তীকে। তারও আগে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়েতে তাঁকে সঙ্গে নিয়েই 'টুম্পা সোনা' গানে নাচতে দেখা যায় সৃজিত মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষদের।

প্রসঙ্গত, টুম্পা গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ 'রেস্ট ইন প্রেম'র গান। আরজে সায়নের তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে টুম্পা গানটি আরও জনপ্রিয় হয়ে যায়।

.