আদিত্যর 'অত্যাচার'-এর কথা বলতেই 'পাগল' হয়ে গেলেন কঙ্গনা?

Updated By: Sep 6, 2017, 02:23 PM IST
আদিত্যর 'অত্যাচার'-এর কথা বলতেই 'পাগল' হয়ে গেলেন কঙ্গনা?

ওয়েব ডেস্ক: সিমরন-এর শ্যুটিং শুরু করেছেন তিনি। বর্তমানে ওই সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু শ্যুটিংয়ের মাঝে 'আপ কী আদালতে' আদিত্য পানচোলি এবং ঋত্বিক রোশনকে নিয়ে মন্তব্য করে ফের বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত।

কঙ্গনার অভিযোগ, মাত্র ১৭ বছর বয়সে আদিত্য পানচোলির হাতে অত্যাচািরত হতে হয়েছে তাঁকে। এ বিষয়ে বার বার আদিত্যে পানচোলির স্ত্রী-কে বলেও সুরাহা হয়নি। উলটে, এবিষয়ে তিনি কিছু করতে পারবেন না বলেও স্পষ্ট  জানিয়ে দেন বলে দাবি করেন কঙ্গনা। আর এসবের পরেই এবার কঙ্গনার বিরুদ্ধে মুখ খুললেন আদিত্য।

তিনি বতেন, 'কঙ্গনা পাগল মহিলা। আপনারা ওই সাক্ষাতকারে কী দেখেছেন? কোনও পাগল ওখানে কথা বলছিলেন বলে মনে হয়নি আপনাদের? কে ওইভাবে কথা বলে?' শুধু তাই নয়, অনেক বছর ধরে তাঁরা এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন, তাঁদের সম্পর্কে কেউ ওই ধরণের মন্তব্য করতে পারেনি বলেও দাবি করেন আদিত্য।

আর এরপর আদিত্য আরও বলেন, কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে। অন্যরা কে কী করেবন, তা জানা নেই। কিন্তু তিনি এসব বরদাস্ত করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন বলিউডের ওই অভিনেতা। শুধু তাই নয়, কঙ্গনার বিরুদ্ধে তিনি এবং তাঁর স্ত্রী একযোগে আদালতের দ্বারস্থ পবেন বলেও জানিয়েছেন আদিত্য।

.