''র‍্যানচো-র পর ফারহানও ভাইরাসের কবলে'', মজা করে Covid আক্রান্তের কথা বললেন Madhavan

 ''ফারহান র‍্যানচোকে অনুসরণ করত। আর ভাইরাস সবসময় আমাদের পিছু নিত। তবে এবার আর ভাইরাস আমাদের ধরেই ফেলল।'' মজা করেই লিখলেন মাধবন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 25, 2021, 05:32 PM IST
''র‍্যানচো-র পর ফারহানও ভাইরাসের কবলে'', মজা করে Covid আক্রান্তের কথা বললেন Madhavan

নিজস্ব প্রতিবেদন : এবার 'থ্রি ইডিয়টস' পরিবারে করোনার থাবা। 'র‍্যানচো' আমিরের পর এবার করোনা আক্রান্ত, তাঁর বন্ধু 'ফারহান'। হ্যাঁ, অভিনেতা আর. মাধবন। আর একথা কিছুটা মজা করে 'থ্রি ইডিয়টস'-এর কায়দাতেই অনুরাগীদের জানিয়েছেন অভিনেতা। 

 'থ্রি ইডিয়টস' ছবি থেকে আমিরের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে মাধবন লেখেন, ''ফারহান র‍্যানচোকে অনুসরণ করত। আর ভাইরাস সবসময় আমাদের পিছু নিত। তবে এবার আর ভাইরাস আমাদের ধরেই ফেলল। কিন্তু আল ইড ওয়েল। কোভিড ভালো হয়ে যাবে। তবে আমরা এই দলে রাজুকে চাই না। আপনাদের সকলকে শুভকামনার জন্য ধন্যবাদ। আমি দ্রুত আরোগ্য লাভ করব।''

আরও পড়ুন-যে পেশাতেই থাকুন না কেন, মানুষ তারকাদের আদর্শ বানান, সেটা ভুললে চলবে না : কোয়েল

প্রসঙ্গত, 'থ্রি ইডিয়টস' ছবিতে রণছোড় দাস ওরফে 'র‍্যানচো'র ভূমিকায় ছিলেন আমির খান। বুধবারই তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। আর, বৃহস্পতিবার ঠিক পরদিনই এল অভিনেতা আর মাধবনের করোনা আক্রান্ত হওয়ার খবর। যিনি কিনা ছবিতে আমিরের বন্ধু অনুগামী ফারহান কুরেশির ভূমিকায় অভিনয় করেছিলেন। আর করোনা আক্রান্তের তালিকায় যে রাজুকে চান না বলে মাধবন লিখেছেন, তিনি হলেন অভিনেতা শারমান যোশি। আর ছবিতে এই তিন বন্ধু কলেজের প্রফেসরকে মজা করে 'ভাইরাস' বলতেন। যে চরিত্রে অভিনয় করেছিলেন বোমান ইরানি। তবে বাস্তবে আমির ও মাধবন করোনা ভাইরাসে আক্রান্ত। 

আরও পড়ুন-''মানুষকে বলতে এসেছি নিজের অধিকার ছিনিয়ে নিন'', কেশিয়াড়িতে বললেন মিঠুন

.