সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, চূড়ান্ত সিদ্ধান্ত অক্ষয়ের

স্পষ্ট 'না' করে দেন অক্ষয় কুমার

Updated: Oct 12, 2018, 02:51 PM IST
সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, চূড়ান্ত সিদ্ধান্ত অক্ষয়ের

নিজস্ব প্রতিবেদন : সবে সবে দেশে ফিরেছেন তিনি। মুম্বইতে পা রাখার পরই সাজিদ খানের বিরুদ্ধে অভিযোগের কথা কানে আসে। আর এরপরই চূড়ান্ত সিদ্ধান্ত নেন অক্ষয় কুমার।

আরও পড়ুন : 'সপ্তাহে কতবার হস্তমৈথুন করো?' অশ্লীল প্রশ্ন জ্যাকলিনের প্রাক্তন বন্ধুর

অক্ষয় স্পষ্ট জানান, যৌন হেনস্থার মত মারাত্মক অভিযোগ উঠেছে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে। যতক্ষণ না পর্যন্ত অভিযোগ মিথ্যে প্রমাণিত হয়, ততক্ষণ পর্যন্ত তিনি সাজিদ খানের সঙ্গে কাজ করবেন না। শুধু তাই নয়, ‘হাউজফুল ৪’-এর প্রযোজক যেন সাজিদকে এই সিনেমার পরিচালনা থেকে অব্যাহতি দেন। এমন আবেদনও করেন আক্কি।

অক্ষয়ের টুইটও দেখে নিন...

 

অক্ষয় কুমারের ওই আবেদন প্রকাশ্যে আসার পরই ‘হাউজফুল ৪’ থেকে নিজেকে সরিয়ে নেন সাজিদ খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে হাজির হয়ে সাজিদ খান বলেন, তাঁর বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ উঠেছে, তা আগে প্রমাণ হওয়া উচিত। সেই সঙ্গে ‘হাউজ ফুল ৪’-এর পরিচালনা থেকে সরানোর জন্য তাঁর প্রযোজক এবং অভিনেতা বন্ধুরা যে আবেদন করেছেন, তা যথোপযুক্ত। কিন্তু, অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত সংবাদমাধ্যমের বন্ধুরা যাতে তাঁর সম্পর্কে আগেভাগে কোনও বিচার না করেন, সেই আবেদনও জানান অক্ষয় কুমার।

আরও পড়ুন : প্রকাশ্যে নগ্ন হতে বলেন লাভ রঞ্জন, অভিযোগ বলিউডের জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে

দেখুন কী বললেন সাজিদ খান...

 

সম্প্রতি পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে ওঠে যৌন হেনস্থার অভিযোগ। সালোনি চোপড়া নামে এক মহিলার সঙ্গে ২০১১ সালে সাজিদ খান সঙ্গে খারাপ ব্যবহার করেন। এবং অদ্ভূত প্রশ্ন করতে শুরু করেন। সাজিদ খান সালোনি চোপড়াকে জিজ্ঞাসা করেন, ‘তুমি কি হস্তমৈথুন করো? সপ্তাহে কতবার হস্তমৈথুন করো?’ শুধু তাই নয়, ‘তুমি কি কখনও যৌন হেনস্থার শিকার হয়েছ?’ বলেও সালোনিকে প্রশ্ন করেন ফারহা খানের ভাই সাজিদ খান। পাশাপাশি সালোনি কি কখনও শরীরের বিশেষ করে বক্ষে ছুরি কাঁচি চালিয়েছেন কি না বলেও প্রশ্ন করেন সাজিদ খান। সবিকিছু মিলিয়ে একটি সিনেমায় সাজিদ খানের সঙ্গে সহকারি পরিচালক হিসেবে কাজ করতে গিয়ে এভাবেই বিভিন্ন ধরনের অশ্লীল প্রশ্নের মুখোমুখি হতে হয় সালোনি চোপড়াকে। যা নিয়ে ইতিমধ্যেই জোর তোলপাড় শুরু হয়েছে বি টাউনে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close