প্রকাশ্যেই প্রিয়াঙ্কাকে কাছে টেনে নিলেন নিক, দেখুন ভিডিও

মাথায় সিঁদুর টেনে হাজির হন পিগি 

Updated: Dec 6, 2018, 11:10 AM IST
প্রকাশ্যেই প্রিয়াঙ্কাকে কাছে টেনে নিলেন নিক, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : দিল্লি রিসেপশনের পর মুম্বইতে ফিরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। মুম্বই রিসেপশনের আগে এবার 'বাম্বল লঞ্চ পার্টি'-তে দেখা গেল নবদম্পতিকে। মেহেন্দির রং হাতে নিয়ে এবং চূড়া পড়ে প্রিয়াঙ্কা যখন ওই অনুষ্ঠানে হাজির হন, তখন তাঁকে দেখে বার বার ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ (বাম্বল একটি ডেটিং এপ, যেখানে প্রিয়াঙ্কা চোপড়াও একজন নিয়োগকারী)।

আরও পড়ুন : হাসি মুখে প্রধানমন্ত্রী, প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসেপশনে হাজির নরেন্দ্র মোদী
নিক জোনাসকে সঙ্গে নিয়ে প্রিয়াঙ্কা ওই অনুষ্ঠানে হাজির হলে, নববধূর গ্ল্যামার তাঁর চোখ, মুখে ফুটে উঠতে শুরু করে। সেই সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়েও নিজের স্ত্রীকে যেন বার বার কাছে টেনে নিচ্ছিলেন মার্কিন তারকা নিক জোনাস। বিয়ের পর প্রিয়াঙ্কা-নিকের রসায়ন যেকোনও নবদম্পতির কাছে ঈর্ষনীয়, তা আবার প্রকাশ্যে এল বলেই মনে করছে বি টাউন। 

আরও পড়ুন : বক্সঅফিসে অক্ষয়, রজনীর হুঙ্কার, ২.০ হেলায় পার করল ৫০০ কোটি
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

গত ১ এবং ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে জাঁকজমকভাবে বিয়ে সারেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। প্রথমদিন ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ে সারলেও, ২ ডিসেম্বর উমেদ ভবনে বসে হিন্দু রীতিতে বিয়ের আসর। যেখানে লাল টুকটুকে লেহেঙ্গা পড়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর ভক্তরা। হিন্দু রীতিতে বিয়ের পর যোধপুর ছেড়ে দিল্লির উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা-নিক। এরপর দিল্লির তাজ চতেলে বসে প্রিয়াঙ্কা-নিকের প্রথম রিসেপশন। যেখানে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close