Dharmendra: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ধর্মেন্দ্র, সোশ্যাল মিডিয়ায় বিশেষ পরামর্শ বর্ষীয়ান অভিনেতার

 দক্ষিণ মুম্বইয়ের ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। প্রথমে তাঁকে আইসিইউ-তে রাখা হয়। তবে বর্তমানে তাঁর শরীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল, হাসপাতাল থেকে ছাড়া হয়েছে তাঁকে। 

Updated By: May 2, 2022, 03:43 PM IST
Dharmendra: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ধর্মেন্দ্র, সোশ্যাল মিডিয়ায় বিশেষ পরামর্শ বর্ষীয়ান অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: বেশ অনেকদিন পর ফ্লোরে ফিরেছেন প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra)। সারারাত জেগে শুট করছেন তিনি, এরই মাঝে সম্প্রতি হঠাৎই অসুস্থ হয়ে পড়েন সুপারস্টার। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় দক্ষিণ মুম্বইয়ের একটি হাসপাতালে। 

রবিবার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। তারপরই ধর্মেন্দ্র একটি ভিডিও পোস্ট করে বলেন যে কোনও কিছুরই বাড়াবাড়ি উচিত নয়। আমি একটি বিষয়ে বাড়বাড়ি করাতেই আমাকে ভগতে হন। কী এমন করেছিলেন তিনি তা অবশ্য খোলসা করেননি ধর্মেন্দ্র। 
 
অভিনেতার পরিবার সূত্রে খবর, পিঠে ব্যথার সমস্যা নিয়ে দক্ষিণ মুম্বইয়ের ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। প্রথমে তাঁকে আইসিইউ-তে রাখা হয়। তবে বর্তমানে তাঁর শরীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। রবিবার বাবাকে দেখতে হাসপাতালে যান তাঁর ছেলে তথা অভিনেতা সানি দেওল (Sunny Deol)। তাঁকে রবিবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

করণ জোহরের 'রকি আর রানি কি প্রেম কাহানী' ছবিতে দেখা যাবে ধর্মেন্দ্রকে (Actor Dharmendra)। যে ছবিতে তাঁর সঙ্গে রণবীর সিং, আলিয়া ভাট, জয়া বচ্চন ও শাবানা আজমি অভিনয় করবেন। এছাড়া দুই ছেলে এবং নাতির সঙ্গে 'আপনে টু' ছবিতেও দেখাযাবে তাঁকে। সোশ্য়াল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেতা। ফিরে এসেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের বার্তা দিলেন ধর্মেন্দ্র।   

আরও পড়ুন: Madhabi Mukherjee: মাধবী মুখোপাধ্যায়ের অবস্থার উন্নতি, শারীরিক পরীক্ষার পর ছুটির সিদ্ধান্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.