Yeh Jawani Hai Deewani: 'বন্ধুদের মধ্যে কিছুই বদলায় না', কলকি-আদিত্যর সঙ্গে একফ্রেমে রণবীর-দীপিকা

Yeh Jawani Hai Deewani: দশ বছর পূ্র্তীর সেলিব্রেশনে মগ্ন ইয়ে জাওয়ানি হে দিওয়ানির তারকারা। আবারও একবার এক হলেন চার বন্ধু। খুশির এই পোস্ট শেয়ার করলেন ধর্ম প্রোডাকশন। ক্যাপশনে লেখা 'দোস্তো কে বিচ কুছ নাহি বাদালতা'। 

Updated By: Jun 1, 2023, 04:10 PM IST
Yeh Jawani Hai Deewani: 'বন্ধুদের মধ্যে কিছুই বদলায় না', কলকি-আদিত্যর সঙ্গে একফ্রেমে রণবীর-দীপিকা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ১০ বছর পেরিয়ে এসেছে রণবীর, দীপিকা, কলকি, আদিত্যর বন্ধুত্বের গল্প। 'ইয়ে জাওয়ানি হে দিওয়ানি'(Yeh Jawani Hai Deewani) মুক্তির ১০ বছর পার। আর সেই খুশিতেই আবার নয়না, বানি, অদিতি এবং অভি ফের এক ছাদের তলায়। রণবীর কাপুর (Ranbir Kapoor), দীপিকা পাডুকোন (Deepika Padukon), আদিত্য় রায় কাপুর (Aditya Roy Kapoor) এবং কালকি কোয়েচলিন (Kalki Koechlin)-এর অভিনীত এই চরিত্রগুলো আজও অনুরাগীদের স্মৃতিতে উজ্জ্বল। তাই সময় বদলালেও, বদলায়নি বন্ধুত্ব। তাই চারবন্ধুর খুশির মুহূর্তকে ক্যামেরাবন্দী করে পোস্ট করলেন ধর্ম প্রোডাকশন (Dharma Production)।

ছবিতে দেখা যাচ্ছে, মন খুলে হাসছেন চার বন্ধু। অন্য ছবিতে, তারকাদের দেখা মিলল সিনেমার পুরো টিমের সঙ্গে। যেখানে ছিলেন সিনেমার পরিচালক অয়ন মুখোপাধ্যায়-সহ করণ জোহর, মনীশ মালহোত্রাদের। ছবি পোস্ট হওয়া মাত্র নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে যায়। কিছুজন তো সিনেমার দ্বিতীয় পার্টের আবদারও রাখলেন পরিচালকের কাছে।

অয়ন মুখোপাধ্য়ায় পরিচালিত ২০১৩ সালে মুক্তি পেয়েছিল এই সিনেমা।   বন্ধুত্ব, প্রেম,প্যাশন সবকিছুর একটি সুন্দর মিশ্রনে ভরপুর এই সিনেমা। কলেজ পড়ুয়া চার বন্ধু। চারজন চার রকমের। জীবন নিয়ে সবার তাগিদও আলাদা। এক ট্রেকিং ট্রিপ দিয়ে শুরু সিনেমার যাত্রাও।  নানা টানাপোড়েনের মধ্যে সিনেমাতে কবীর-নেয়না(Ranbir-Deepika) উভয়ের চরিত্রই ভিন্ন। প্রানোচ্ছল এক চরিত্রে দেখা যায় রনবীরকে। অপরদিকে এইটু সিরিয়াস চরিত্রে দেখা যায় দীপিকাকে। এত ভিন্নতা থাকা সত্বেও নেয়না প্রেমে পড়ে যায় কবীরের। কিন্তু তাঁকে বলার আগেই নেয়না জানতে পারে বানি তাঁর স্বপ্ন পুরনের জন্য উড়ে যাবে বিদেশে। 
অপরদিকে অদিতি (Kalki) কে দেখা যায় চুলবুলি চরিত্রে, যে অভি(Aditya) কে ভালোবাসে। অথচ অভি সে ব্যাটিংয়ের নেশায় আসক্ত। 
অনেক বছর পর অদিতি তাঁর পুরোনো ভালোবাসা ভুলে বিয়ের পিড়িতে বসে। সেই অনুষ্ঠানেই আবার এক হয় চার বন্ধু। বিয়ে শেষের পর এবারে আর বানি নেয়নাকে ছেড়ে যায় না

আরও পড়ুন : Sushant Singh Rajput: 'সুশান্তকে মিস করছি', অঙ্কিতার পবিত্র রিশতা-র পোস্টে আবেগঘন ফ্যানেরা...। 

সিনেমাটি দশর্কদের এক অন্য রকম বার্তা পাঠায়। অনেক উঁচু নিচুর মধ্যে গেলেও শেষমেষ বন্ধুরা একই থেকে যায়। সিনেমা ভক্তদের মন জয় করে বক্সঅফিসেও হিট হয় এই সিনেমা। 

সম্প্রতি রণবীরকে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার সিনেমা 'অ্যানিমাল'-এ দেখা যাবে ববি দেওল এবং অনিল কাপুরের সঙ্গে। এবছরের ১১ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে। 

অন্যদিকে, দীপিকাকে পরবর্তীতে দক্ষিণী অভিনেতা প্রভাসের সঙ্গে প্যান-ইন্ডিয়া ফিল্ম 'প্রজেক্ট কে' এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দের অ্যাকশন থ্রিলার ফিল্ম 'ফাইটার'-এ হৃতিক রোশনের সঙ্গে দেখা যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.