সলমনের সঙ্গে সম্পর্ক যেন ‘দুঃস্বপ্নের’ মত, মুখ খুললেন ঐশ্বর্য

সলমন তাঁর গায়ে হাত তোলেন বলেও অভিযোগ করেন ঐশ্বর্য

Updated By: Jul 24, 2018, 11:37 AM IST
সলমনের সঙ্গে সম্পর্ক যেন ‘দুঃস্বপ্নের’ মত, মুখ খুললেন ঐশ্বর্য

নিজস্ব প্রতিবেদন : ১৯৯৮ সালে তাঁদের সম্পর্কের সূত্রপাত। সঞ্জয় লীলা বনশালির হাত ধরে যখন ‘হাম দিল দে চুকে সনম’ করছেন সলমন খান এবং ঐশ্বর্য রাই, তখন তাঁদের জুটি রূপকথার চেয়ে কোনও অংশে কম ছিল না। কিন্তু, আস্তে আস্তে শেষ হয়ে যায় ‘আঁখ কি গুস্তাখিয়া’-র দিন। ২০০১ সালে সলমন খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় রাই-এর।

আরও পড়ুন : কেন বিচ্ছেদ সচিনের সঙ্গে, মুখ খুললেন জুহি

২০০১ সালে যখন সলমনের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন ঐশ্বর্য, তখন অবাক হয়ে যায় বলিউড। রাই-এর মন ভাঙাতে অনেক চেষ্টাও করেছিলেন সলমন। কিন্তু শেষ পর্যন্ত কোনও কাজ হয়নি। সলমনের সংস্পর্শে আসতেও ‘না’ করে দেন রাই। শুধু তাই নয়, সলমনের সঙ্গে সম্পর্ক তাঁর কাছে দুঃস্বপ্নের মত। তিনি আর কখনও সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান না। তাঁর সম্পর্কে কোনও কথাও বলতে চান না বলে স্পষ্ট জানিয়ে দেন ঐশ্বর্য।

আরও পড়ুন : সারাকে নিয়ে চিন্তায় সইফ, কী বলছেন করিনা!

রাই বলেন, তাঁর জীবনের সবচেয়ে খারাপ সময় কেটেছে সলমনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে। মদ্যপ অবস্থায় সলমন তাঁর গায়ে হাত তোলেন বলেও অভিযোগ করেন ঐশ্বর্য। মদ্যপ অবস্থায় সলমন তাঁর সঙ্গে বিভিন্ন সময় খারাপ ব্যবহারও করেছেন বলে অভিযোগ করেন ঐশ্বর্য। এরপর সঞ্জয় লীলা বনশালি ফের সলমন, ঐশ্বর্যকে একসঙ্গে এনে অভিনয় করাতে চাইলে, তাতে নাকচ করে দেন ঐশ্বর্য। তিনি আর কোনওভাবেই সলমন খানের সঙ্গে অভিনয় করবেন না বলে জানিয়ে দেন প্রাক্তন বলিউডের ‘বিধুমুখী নীলনয়না’।

আরও পড়ুন : সলমন অপছন্দ, বিয়ের প্রস্তাব ফেরান জুহি, দেখুন ভিডিও

যেমন কথা তেমনি কাজ। সলমনের সঙ্গে আর কখনও কাজ করবেন না বলে ঐশ্বর্য যে কথা দিয়েছিলেন, তা তিনি এখনও মেনে আসছেন। সলমনের প্রাক্তন বান্ধবীরা যখন এখনও তাঁর সঙ্গে বন্ধুত্ব করে, স্ক্রিন শেয়ার করছেন, তখন ঐশ্বর্য তাঁর কথা রাখছেন। এখনও যে কোনও অনুষ্ঠানে সলমনের ছায়াও মাড়ান না ঐশ্বর্য রাই বচ্চন।

.