অম্বানি-কন্যার বিয়েতে অতিথিদের খাবার পরিবেশনে ব্যস্ত ঐশ্বর্য, ভাইরাল হল ভিডিও

সঙ্গে অভিষেক বচ্চনকেও দেখা যায় 

Updated By: Dec 15, 2018, 12:11 PM IST
অম্বানি-কন্যার বিয়েতে অতিথিদের খাবার পরিবেশনে ব্যস্ত ঐশ্বর্য, ভাইরাল হল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : গত ১২ ডিসেম্বর আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঈশা অম্বানি। জিও কর্ণধরের মেয়ের বিয়েতে হাজির হয় প্রায় গোটা বলিউড। শাহরুখ খান থেকে অমিতাভ বচ্চন করিনা কাপুর খান থেকে ইশ্বর্য রাই বচ্চন, মুকেশ অম্বানির মেয়ের বিয়েতে যেন তারার মেলা বসে। 

আরও পড়ুন : মা করিনা কাপুরের হাত ছেড়ে ছুটে চলে গেল তৈমুর, ভাইরাল ভিডিও
মুকেশ অম্বানি এবং নিতা অম্বানির মেয়ের বিয়েতে হাজির হয়ে আগে খাবার পরিবেশন করতে দেখা যায় আমির খান এবং অমিতাভ বচ্চনকে। সেই ছবি ভাইরাল হওয়ার পর পরই এবার প্রকাশ্যে এল আরও একটি ছবি। যেখানে অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনকে খাবার পরিবেশন করতে দেখা যাচ্ছে। অম্বানিদের হবু বউমা শ্লোক মেহতার সঙ্গে হাত মিলিয়ে অতিথিদের খাবার পরিবেশন করতে ব্যস্ত হয়ে ওঠেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। আর ওই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : অম্বানি-কন্যা ঈশার রিসেপশনে তারার মেলা, দেখুন ঝা চকচকে অনুষ্ঠানের বহর
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে গত ১২ ডিসেম্বর ঈশা-আনন্দের বিয়েতে তড়িঘড়ি হাজির হয় বচ্চন পরিবার। ঈশার সম্প্রদানের সময় 'কন্যাদানের' মহত্ব বোঝাতে শুরু করেন বিগ বি। যা শুনে চোখে জল এসে যায় মুকেশ অম্বানির। বিয়ের পর অতিথি আপ্যায়নে ব্যস্ত হয়ে পড়েন ঐশ্বর্য রাই বচ্চন। আকাশ অম্বানি এবং তাঁর হবু স্ত্রী শ্লোক মেহতার সঙ্গে অতিথিদের আপায়ন করতে দেখা যায় বহু বচ্চনকে।

.