ঐশ্বর্যের এক ঝলকের জন্য কী হত, ফাঁস হল সেই খবর

কলেজ জীবনেও দাপুটে সুন্দরী ছিলেন রাই

Updated: Jun 13, 2018, 05:08 PM IST
ঐশ্বর্যের এক ঝলকের জন্য কী হত, ফাঁস হল সেই খবর

নিজস্ব প্রতিবেদন : বিশ্ব সুন্দরী তিনি। তাঁর জন্য ঝড় ওঠে আট থেকে আশির হৃদয়ে। বলিউডের সফল অভিনেত্রী, অভিষেক বচ্চনের স্ত্রী এবং আরাধ্যার মা হলেও, তিনি এখনও বলিউডের দাপুটে সুন্দরী। বুঝতেই পারছেন, বিধুমুখী নীলনয়না ঐশ্বর্য রাই বচ্চনের কথাই বলা হচ্ছে। কিন্তু, কলেজ জীবনে কেমন ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন?

আরও পড়ুন : আগুন লাগার সময় কি ঘরেই ছিলেন দীপিকা?

রাই সুন্দরীর কলেজ জীবনের বন্ধুদের কথায়, মুম্বইয়ের কে সি কলেজে পড়তেন ঐশ্বর্য। ক্লাস শুরু হওয়ার একেবারে শেষ মুহূর্তে এসে ঢুকতেন তিনি। আর ক্লাসে ঢুকে বসতেন একেবারে লাস্ট বেঞ্চে গিয়ে। শুধু তাই নয়, কে সি কলেজের ছেলেরা তো বটেই, ওই এলাকার জয়হিন্দ কলেজের একাধিক ছেলেও ঐশ্বর্যকে দেখার জন্য গেটে ভিড় জমাতেন। অর্থাত কলেজ জীবন থেকেই ঐশ্বর্য যে ডাকসাইটে সুন্দরী ছিলেন, তা এক কথায় স্পষ্ট। কিন্তু, সুন্দরী হলেও কীভাবে মডেলিংয়ের সঙ্গে যুক্ত হলেন রাই?

আরও পড়ুন : নিককেই বিয়ে করছেন প্রিয়াঙ্কা? ছোট বয়ফ্রেন্ডের সঙ্গে কোথায় চললেন পিগি..

এ বিষয়ে ঐশ্বর্যর বন্ধুরা জানান, তাঁদের কলেজের পদার্থ বিজ্ঞানের অধ্যাপক প্রথম ঐশ্বর্যকে কলেজ ম্যাগাজিনে মুখ দেখানোর জন্য বলেন। কলেজের ওই ম্যাগাজিনের জন্য মডেলিং দিয়েই ক্যামেরার সঙ্গে হাতেখড়ি হয় তাঁর। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। মডেলিং থেকে সোজা বিশ্ব সুন্দরীর মুকুট পরেন ঐশ্বর্য। তারপর থেকেই তাঁর রুপোলি পর্দার যাত্রা শুরু হয়। সেই ইতিহাস তো সবারই জানা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close