খিলাড়ি হচ্ছেন অজয়

অক্ষয় কুমারের জায়গায় এবার অজয় দেবগন। `খতরো কা খিলাড়ি`র ফিফ্‍থ সিজনে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ফাইট মাস্টারের ছেলে বলে কথা। অ্যাকশন তো তাঁর রন্ধ্রে। বলিউডে তাঁর অভিষেকও ছিল অ্যাকশন হিরো হিসেবেই।

Updated By: Jul 6, 2012, 06:18 PM IST

অক্ষয় কুমারের জায়গায় এবার অজয় দেবগন। `খতরো কা খিলাড়ি`র ফিফ্‍থ সিজনে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ফাইট মাস্টারের ছেলে বলে কথা। অ্যাকশন তো তাঁর রন্ধ্রে। বলিউডে তাঁর অভিষেকও ছিল অ্যাকশন হিরো হিসেবেই। সময়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন ধরণের তরিত্রে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করলেও সম্প্রতি `সিংঘম` ছবিতে আবার নিজের অ্যাকশন হিরো ইমেজ পুনরুজ্জীবিত করেছেন অজয়। আর সেই ইমেজকেই সম্পূর্ণ করতে একেবারে সঞ্চালকের ভূমিকাতেই নেমে পড়লেন অজয়।
অন্যদিকে অক্ষয়ের স্ত্রী টুইঙ্কল এখন দ্বিতীয় বারের জন্য সন্তানসম্ভবা। `খতরো কা খিলাড়ি`র শুটিং এর মধ্যেই পড়ছে টুইঙ্কলের প্রসবের দিন। আর তাই এইসময় শুটিংয়ের থেকে স্ত্রীর পাশে থাকাই অনেক বেশি জরুরি মনে করছেন অক্ষয়। তাই অগত্যাই অন্য বিকল্প খুঁজতে হয় প্রযোজকদের। বলিউড খিলাড়ির তাঁদের পছন্দ ছিল জন অ্যাব্রাহাম অথবা অজয় দেবগন। কিন্তু পরপর ৪টে ছবির শুটিং নিয়ে সারা বছরটাই প্রায় ব্যস্ত জন। তাই শেষপর্যন্ত খতরো কা খিলাড়ির সঞ্চালকের ভূমিকায় এবার অবতীর্ণ হচ্ছেন অজয়। খুব তাড়াতাড়িই শুটিং শুরু করবেন অজয়।

.