শাহরুখের পর এবার চেন্নাইয়ের বন্যাত্রানে ১ কোটি টাকা দিলেন অক্ষয় কুমার

চেন্নাইয়ের পাশে বলিউড। শাহরুখ খানের পর চেন্নাইয়ের বন্যাত্রানে এক কোটি টাকা দান করলেন অক্ষয় কুমার। চেন্নাইয়ে উদ্ধারকাজে এক কোটি টাকা দেওয়ার আগে বন্যার ছবি দেখে আঁতকে ওঠেন বলিউডের 'বেবি বয়'। পরিচালক প্রিয়দর্শনকে ফোন করে অক্ষয় জানান তিনি চেন্নাইয়ে দুর্গত মানুষদের জন্য কিছু করতে চান।

Updated By: Dec 15, 2015, 05:18 PM IST
শাহরুখের পর এবার চেন্নাইয়ের বন্যাত্রানে ১ কোটি টাকা দিলেন অক্ষয় কুমার

ওয়েব ডেস্ক: চেন্নাইয়ের পাশে বলিউড। শাহরুখ খানের পর চেন্নাইয়ের বন্যাত্রানে এক কোটি টাকা দান করলেন অক্ষয় কুমার। চেন্নাইয়ে উদ্ধারকাজে এক কোটি টাকা দেওয়ার আগে বন্যার ছবি দেখে আঁতকে ওঠেন বলিউডের 'বেবি বয়'। পরিচালক প্রিয়দর্শনকে ফোন করে অক্ষয় জানান তিনি চেন্নাইয়ে দুর্গত মানুষদের জন্য কিছু করতে চান।

এরপর প্রিয়দর্শন অক্ষয়কে পরামর্শ দেন মনি রতনমকে ফোন করার। মনি রতনম অক্ষয়কে বলেন, নিজে কিছু করার চেয়ে টাকা দিয়ে সাহায্য করলে দুর্গত মানুষদের অনেক বেশি উপকার হবে। সেই কথা শুনে ভূমিকা নামের ট্রাস্টকে চেন্নাইযের উদ্ধারকার্যের জন্য এক কোটি টাকার চেক তুলে দিলেন অক্ষয়।

ক দিন আগে দিলওয়ালের টিম ও শাহরুখ খান চেন্নাইয়ের বন্যাত্রানে এক কোটি টাকা দিয়েছিলেন। রজনীকান্ত থেকে ধনুষ, দক্ষিণের বহু তারকা চেন্নাইয়ের বন্যাত্রানে সাহায্য করেছেন।

.