কাঁধের নতুন ট্যাটুতে এটা কার নাম লিখলেন অক্ষয় কুমার?

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে। তবে এই হইচইয়ের কারণ তাঁর কোনও সিনেমা নয়। তিনি কাঁধে সদ্যই একটি নতুন ট্যাটু করিয়েছেন। আর সেটা নিয়েই যত মাতামাতি হচ্ছে। কারণ, ট্যাটুতে লেখা রয়েছে 'টিনা'।

Updated By: Sep 12, 2016, 04:42 PM IST
কাঁধের নতুন ট্যাটুতে এটা কার নাম লিখলেন অক্ষয় কুমার?

ওয়েব ডেস্ক: বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে। তবে এই হইচইয়ের কারণ তাঁর কোনও সিনেমা নয়। তিনি কাঁধে সদ্যই একটি নতুন ট্যাটু করিয়েছেন। আর সেটা নিয়েই যত মাতামাতি হচ্ছে। কারণ, ট্যাটুতে লেখা রয়েছে 'টিনা'।

সম্প্রতি স্ত্রী টুইঙ্কল এবং ছেলে আরাভ ও মেয়ে নিতারাকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গিয়েছে অ্যাকশন সুপারস্টার অক্ষয় কুমার। সেখানেই তাঁকে শার্টলেস অবস্থায় পুলে দেখা যাচ্ছে। আর সেই ছবিতেই তাঁর কাঁধ থেকে উঁকি দিচ্ছে নতুন এই ট্যাটুটি। এর আগেও তাঁকে ছেলে-মেয়ের নামে ট্যাটু করতে দেখা গিয়েছে। কিন্তু এবার ট্যাটুতে লেখা 'টিনা'। কিন্তু কে এই টিনা?

না, এখানে কোনও সম্পর্ক ভাঙার গন্ধ নেই। অক্ষয়ের জীবনে অন্য কোনও নারীরও আবির্ভাব ঘটেনি। অনেকেই হয়তো জানেন না টুইঙ্কল খান্নার বাড়ির নাম টিনা। এই নামেই স্ত্রীকে ডাকেন অক্ষয়। স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করতেই এই ট্যাটু।

আরও পড়ুন প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া! জানালেন নিজেই

.