কঠিন পরিস্থিতিতে কীভাবে পার্টি করতে পারেন? কণিকা কাপুরের ঘটনা সামনে আসার পর প্রশ্ন আক্কির

 ভিডিয়ো বার্তায় ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার! এমনটাই মনে করছেন নেটিজেনরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 20, 2020, 10:08 PM IST
কঠিন পরিস্থিতিতে কীভাবে পার্টি করতে পারেন? কণিকা কাপুরের ঘটনা সামনে আসার পর প্রশ্ন আক্কির

নিজস্ব প্রতিবেদন : করোনা নিয়ে দেশ সহ গোটা বিশ্বে কঠিন পরিস্থিতি। অথচ এই পরিস্থিতিতে লন্ডন ফেরত গায়িকা কণিকা কাপুরের সঙ্গে যাঁরা পার্টি করেছেন ১০০রও বেশি মানুষ।  যাঁরা লখনউ-এর ওই পার্টিতে হাজির ছিলেন, তাঁদের নাম না করে ভিডিয়ো বার্তায় ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার! এমনটাই মনে করছেন নেটিজেনরা।

এদিন নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেন বলিউড সুপারস্টার অক্ষয় সেখানে তিনি লেখেন, ''প্রথমবার এমন ঘটেছে, যে সবথেকে বেশি সময় নিজেকে গৃহবন্দি রাখতে পারবে, আদপে সেই জয়ী হবেন। খুব গুরুত্বপূর্ণ কাজ ছাড়া বাইরে বের হবেন না এক্কেবারেই। বাড়ির বাইরে যাওয়ার আগে নিজেকে প্রশ্ন করুন, এই সময় বাড়ির বাইরে যাওয়া আপনার খুব প্রয়োজন কিনা। এই মুহূর্তে মুম্বই বিমানবন্দরে যাঁরা ঢুকছেন, তাঁদের পরীক্ষা করা হচ্ছে, যাঁরা রিস্ক ক্যাটাগরিতে রয়েছেন, তাঁদেরকে স্ট্যাম্প লাগিয়ে দুসপ্তাহর জন্য হোটেলে কিংবা বাড়িতে বন্দি থাকতে বলা হচ্ছে। অথচ কিছু লোকজন এইসবকিছু পাত্তাই দিচ্ছেন না তাঁরা শুধু শহরেই নয়, দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন। বিভিন্ন অনুষ্ঠানে যাচ্ছেন, পার্টি করছেন। লোকজন এটা বোঝার চেষ্টা করুন করোনা ভাইরাস ছুটি কাটাচ্ছে না, দৌড় প্রতিযোগিতায় অংশ নিয়েছে, আর দ্রুত ছড়াচ্ছে। আমাদের এই লড়াইয়ে জয়ী হতেই হবে। আর তাই চিকিৎসকদের পরামর্শ, সরকারি নির্দেশিকা মেনে চলতে হবে। দয়া করে এখানে চালাকি করার চেষ্টা করবেন না। তাহলে কেউ জিততে পারবে না। আগে বাঁচুন তারপর সবকিছু হবে। না হলে সব শেষ।''

আরও পড়ুন-বুদাপেস্ট থেকে ফিরে গৃহবন্দি শাবানা, আমেরিকা থেকে ফিরলেন অনুপম খের

অক্ষয় তাঁর এই ভিডিয়োতে লোকজন কীভাবে এই পরিস্থিতিতে পার্টি করছেন, ফুর্তি করছেন? প্রশ্ন তুলেছেন। আর তাঁর এই বক্তব্য থেকে অনেকেই মনে করছেন বর্তমানে করোনা আক্রান্ত কণিকা কাপুরের পার্টি করার ঘটনা সামনে আসায়, নাম না করে প্রশ্ন তুলেছেন আক্কি। প্রসঙ্গত, কণিকা কাপুরের পার্টি করার ঘটনা এবং করোনা আক্রান্ত হওয়ার ঘটনা সামনে আসার পরপরই সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি পোস্ট করেছেন অক্ষয়।

এদিকে গত ১০দিন আগে লন্ডন থেকে ফিরেছেন। আর শুক্রবারই জনপ্রিয় গায়িকা কণিকা কাপুর-এর করোনাভাইরাস পজেটিভ হওয়ার খবর মেলে। খবর ছড়িয়ে পড়তেই উঠে আসে একের পর এক তথ্য। জানা যায়, লন্ডন থেকে ফেরার পর হোম কোয়ারেন্টাইনে না থেকে লখনউ-তে জমিয়ে পার্টি করেছেন কণিকা। যে পার্টিতে উপস্থিত ছিলেন ১০০-রও বেশি মানুষ। তবে কণিকার থেকে কার কার শরীরে এই ভাইরাসের সংক্রমণ হয়েছে তা এখনও স্পষ্ট নয়। জানা যাচ্ছে কণিকার সঙ্গে হাই প্রোফাইল পার্টি ছিলেন রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া সহ আরও অনেকেই।

আরও পড়ুন-নির্ভয়াকাণ্ডে ৪ অপরাধীর ফাঁসি, দীর্ঘ বিচার প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলছেন তারকারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

ইতিমধ্যেই কণিকা কাপুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর মিলেছে।

.