স্কুলে না যেতে চাওয়ায় আজব আজুহাত অক্ষয় কন্যার

নীতারা যে অজুহাত দেখিয়েছেন, তা শুনলে না হেসে পারবেন না। 

Updated By: Feb 20, 2019, 05:27 PM IST
স্কুলে না যেতে চাওয়ায় আজব আজুহাত অক্ষয় কন্যার

নিজস্ব প্রতিবেদন: কোনও এক দিন স্কুলে যেতে ইচ্ছে করেনি, আর সেজন্য মাকে নানান আজুহাত দেখিয়েছেন। এমন ঘটনা ছেলেবেলায় কমবেশি প্রায় সকলের জীবনেই ঘটেছে। আজকালও অনেক বাচ্চাকেই এধরনের বায়না জুড়তে দেখা যায়। এটা কোনও নতুন ঘটনা নয়। না যেতে চাওয়ার কারণ হিসাবে সকলের কাছেই কোনও না কোনও অজুহাত চলেই আসে। তবে স্কুলে না যেতে চেয়ে অক্ষয়-টুইঙ্কেল কন্যা নীতারা যে অজুহাত দেখিয়েছেন, তা শুনলে না হেসে পারবেন না। 

স্কুল না যেতে মেয়ের আজব অজুহাতের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন খোদ অক্ষয় ঘরণী। ৬ বছরের নীতারা নাকি স্কুলে না যেতে চেয়ে তার মায়ের কাছে দাবি করেছে, বাড়ির পোষ্যটি তার হোমওয়ার্ক সব খেয়ে নিয়েছে। এখানেই শেষ নয়, নীতারা নাকি আরও একদিন তার মাকে জানিয়েছে, বাড়ির কুকুরটি তার স্কুলের জুতো খেয়ে নিয়েছে, তাই সে স্কুলে যেতে পারছে না।

আরও পড়ুন-সইফের এই ব্যবহারে তিতিবিরক্ত করিনা, দেখুন কী করলেন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

বাড়ির পোষ্যটি অক্ষয় কন্যার যে খুব কাছের তা আর বলার অপেক্ষা রাখে না। মাঝে মধ্যেই টুইঙ্কেল খান্না, নীতারার সঙ্গে পোষ্যের ছবি পোস্ট করে থাকেন।

আরও পড়ুন-বাবাকে কোনওদিনই কাছে পাইনি, তাই অভাব বোধ করি না, মহেশ ভাটকে নিয়ে মুখ খুললেন আলিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, বছর ৬ এর নীতারা অক্ষয় ও টুইঙ্কেল দুজনের কাছেই ভীষণ আদরের মাঝে মধ্যেই অক্ষয় ও টুইঙ্কেল দুজনকেই সোশ্যাল মিডিয়ায় নীতারার ছবি পোস্ট করতে দেখা যায়। 

আরও পড়ুন-আকাশ-শ্লোকের বিয়ের আগে উৎসবমুখর আম্বানি পরিবার

.