Video: কীভাবে Lara হয়ে উঠলেন Indira Gandhi!

প্রথম দেখায় অনেকেই বুঝতে পারেননি, ইন্দিরা গান্ধীর চরিত্রে কে অভিনয় করছেন!

Updated By: Aug 5, 2021, 03:18 PM IST
Video: কীভাবে Lara হয়ে উঠলেন Indira Gandhi!

নিজস্ব প্রতিবেদন:মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমারের(Akshay Kumar) আগামী ছবি 'বেল বটম'(Bell Bottom)। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। ট্রেলারের শুরুতেই দেখা যায় ১৯৮৪ সালে এক যাত্রীবাহী বিমান হাইজ্যাক হওয়ার পর দেশের প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী তাঁর টিমের সঙ্গে মিটিং করছেন কিভাবে এই পরিস্থিতি থেকে যাত্রীদের উদ্ধার করা যায়। এই দৃশ্যেই চমকে ওঠেন দর্শক। কারণ অনেকেই প্রথম দেখায় বুঝতেই পারেন না, ইন্দিরা গান্ধীর চরিত্রে কে অভিনয় করছেন। 

আরও পড়ুন: Kajol Birthday: প্রথম সাক্ষাতে বিরক্তি, পরে প্রেম, অজয়-কাজলের ভালবাসার অজানা গল্প

সাংবাদিক সম্মেলনে অভিনেত্রী লারা দত্ত (Lara Dutt) উপস্থিত সাংবাদিকদের চ্যালেঞ্জ জানান, যে বলতে পারবে এই চরিত্রে কে অভিনয় করছেন তাঁর পুরো পরিবারকে বেল বটমের টিকিট দেবেন অভিনেত্রী। কিন্তু কেউই এই উত্তর দিতে পারেননি। তারপর অভিনেত্রী জানান যে,তিনি নিজেই ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন। তবে শুধু সাংবাদিকরাই নয়, অনেকেই প্রথম দেখায় চিনতে পারেননি প্রাক্তন বিশ্ব সুন্দরীকে। লুক সেটের পাশাপাশি লারার অভিনয়ও তার অন্যতম কারণ। খুব তাড়াতাড়িই সোশাল সাইটে ভাইরালহয়ে যায় লারার লুক।  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ট্রেলারে ইন্দিরা গান্ধীর চরিত্রে যে পরিমিত অভিনয়ের নমুনা লারা দিয়েছেন তাতে মুগ্ধ নেটিজেন থেকে শুরু করে ছবির নায়ক অক্ষয় কুমার। ইনস্টাগ্রামে লারার লুক সেটের মেকিং শেয়ার করে লারার প্রশংসায় পঞ্চমুখ অক্কি। তবে লারা তাঁর প্রস্থেটিক মেক আপের জন্য ধন্যবাদ জানিয়েছেন তাঁর মেক আপ আর্টিস্ট  বিক্রম গাইকোয়ার ও তাঁর টিমকে। আগামী ১৯শে অগাস্ট সিনেমা হলে মুক্তি পেতে চলেছে 'বেল বটম'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.