আলির বাড়িতে আলিয়া, তাই কি সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদের পথে মহেশ ভাট কন্যা?

করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সময় থেকেই তাঁদের সম্পর্কের সূচনা। এরপর বিভিন্ন সময় বিভিন্নভাবে পেজ থ্রি-র খবরে উঠে এসেছে তাঁদের সম্পর্কের রসায়ন। শাহরুখ খানের জন্মদিনের পার্টিতে হোক কিংবা কোনও সেলেব পার্টি সবেতেই তাঁরা। সিদ্ধার্থ-আলিয়ার সম্পর্ক নিয়ে শোনা যায় নানা খবর। কিন্তু, এবার নাকি আলিয়ার সঙ্গে আর স্ক্রিন শেয়ার করতে চাইছেন না সিদ্ধার্থ। সেই খবর প্রকাশ্যে আসতে না আসতেই এবার ভাইরাল হল আলিয়া ভাট এবং তাঁর প্রাক্তন বন্ধু আলি দাদারকার-এর ছবি।

Updated By: Jan 8, 2018, 05:00 PM IST
আলির বাড়িতে আলিয়া, তাই কি সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদের পথে মহেশ ভাট কন্যা?

ওয়েব ডেস্ক : করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সময় থেকেই তাঁদের সম্পর্কের সূচনা। এরপর বিভিন্ন সময় বিভিন্নভাবে পেজ থ্রি-র খবরে উঠে এসেছে তাঁদের সম্পর্কের রসায়ন। শাহরুখ খানের জন্মদিনের পার্টিতে হোক কিংবা কোনও সেলেব পার্টি সবেতেই তাঁরা। সিদ্ধার্থ-আলিয়ার সম্পর্ক নিয়ে শোনা যায় নানা খবর। কিন্তু, এবার নাকি আলিয়ার সঙ্গে আর স্ক্রিন শেয়ার করতে চাইছেন না সিদ্ধার্থ। সেই খবর প্রকাশ্যে আসতে না আসতেই এবার ভাইরাল হল আলিয়া ভাট এবং তাঁর প্রাক্তন বন্ধু আলি দাদারকার-এর ছবি।

সম্প্রতি বন্ধুদের সঙ্গে বালি-তে ছুটি কাটাতে যান আলিয়া। সেখানে গিয়ে ‘বেস্টি’-এর সঙ্গে একের পর এক ছবি শেয়ার করেন মহেশ ভাট কন্যা। শোনা যাচ্ছে, বালি থেকে ছুটি কাটিয়ে আসার পরই নাকি এক্স বয়ফ্রেন্ড আলি দাদারকারের সঙ্গে সময় কাটান আলিয়া। আলি দাদারকারের বাড়িতে বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে, সেই ছবি শেয়ার করেন আলিয়া ভাট। আলিয়া এবং আলির ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : জন্মদিনে বিপাশাকে শুভেচ্ছা এক্স বয়ফ্রেন্ডের 

তবে সম্পর্কের পুরনো সুতো কি আবার জুড়ছে? সে বিষয়ে কোনও মন্তব্য করেননি আলিয়া কিংবা আলির কেউই।

এদিকে একটি পার্টিতে আলি দাদারকারের সঙ্গে ঘনিষ্ঠভাবে দেখা যায় আলিয়া ভাটকে। তখন থেকেই নাকি সিদ্ধার্থের সঙ্গে আলিয়ার সম্পর্কে ভাটা পড়তে শুরু করে।

.