Ranbir Kapoor-Alia Bhatt : 'আলো আসতে আর দু'সপ্তাহ', স্বচ্ছ পোশাকে বেবি বাম্প স্পষ্ট আলিয়ার

মা হতে চলেছেন। তবুও অন্তঃসত্ত্বা অবস্থাতেও কোনওভাবেই কাজ বন্ধ করেননি আলিয়া ভাট। এই মুহূর্তে জোরকদমে চলছে 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রচার। আর তাতে রণবীরের কাঁধে কাঁধ মিলিয়েই প্রচার চালিয়ে যাচ্ছেন 'ভাট কন্যা'। অন্তঃসত্ত্বা অবস্থাতেও পেশাদারিত্বে কোনও খামতি রাখছেন না অভিনেত্রী। শুক্রবার 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে ফের একবার বেবিবাম্প নিয়েই হাজির হতে দেখা গেল অভিনেত্রীকে। তাঁর পরনে ছিল কালো লেগিংসের সঙ্গে গোলাপি রঙের স্বচ্ছ টপ। আর তাতে আরও বেশি করে দৃশ্যমান হচ্ছিল আলিয়ার 'বেবি বাম্প'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 26, 2022, 07:44 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt : 'আলো আসতে আর দু'সপ্তাহ', স্বচ্ছ পোশাকে বেবি বাম্প স্পষ্ট আলিয়ার

Ranbir Kapoor, Alia Bhatt, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন। তবুও অন্তঃসত্ত্বা অবস্থাতেও কোনওভাবেই কাজ বন্ধ করেননি আলিয়া ভাট। এই মুহূর্তে জোরকদমে চলছে 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রচার। আর তাতে রণবীরের কাঁধে কাঁধ মিলিয়েই প্রচার চালিয়ে যাচ্ছেন 'ভাট কন্যা'। অন্তঃসত্ত্বা অবস্থাতেও পেশাদারিত্বে কোনও খামতি রাখছেন না অভিনেত্রী। শুক্রবার 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে ফের একবার বেবিবাম্প নিয়েই হাজির হতে দেখা গেল অভিনেত্রীকে। তাঁর পরনে ছিল কালো লেগিংসের সঙ্গে গোলাপি রঙের স্বচ্ছ টপ। আর তাতে আরও বেশি করে দৃশ্যমান হচ্ছিল আলিয়ার 'বেবি বাম্প'।

এদিন 'ব্রহ্মাস্ত্র' প্রচারে বের হওয়ার পর পাপারাৎজির ক্যামেরায় বন্দি হয়েছেন রণবীর-আলিয়া। যেখানে গাড়ি থেকে নেমে হাসিখুশি পোজ দিতে দেখা যাচ্ছে 'কাপুর' দম্পতিকে। যা দেখে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ লিখেছেন, 'আলিয়া এই পরিস্থিতিতেও কাজ করছে, সেটা প্রশংসনীয়।' কেউ আবার রণবীরের উদ্দেশ্যে লিখেছেন, 'গর্জাস শিবা', কারোর কথায়, 'কেউ কি খেয়াল করেছেন, রণবীর আলিয়া হাত ধরার জন্য হাত বাড়ালেন, কিন্তু আলিয়া ধরলেন না।'

আরও পড়ুন-'বুম্বাদার জন্য কোনদিনই প্রাণ দিতে পারব না...'

এদিকে আলিয়া নিজেও ছবির প্রমোশনের সময় তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন, 'আলো আসতে আর মাত্র দু'সপ্তাহের অপেক্ষা'। প্রসঙ্গত ব্রহ্মাস্ত্র মুক্তি পাচ্ছে আগামী ৯ সেপ্টেম্বর। আলিয়ার এই পোস্টের নিচে ভালোবাসা প্রকাশ করেছেন তাঁর ননদ করিশ্মা কাপুর এবং করিনা কাপুর। তাঁর আরও এক ননদ ঋদ্ধিমা কাপুর সাহানি নিয়েছেন 'উজ্জ্বল সৌন্দর্য'। ভালোবাসা প্রকাশ করেছেন বিপাশা বসু। কমেন্ট করেছেন করিনার ননন সাবা আলি খান। এছাড়াও আরও অনেক তারকাকেই কমেন্ট করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন-সোনালির পানীয়তে মেশানো হয় মাদক! সামনে এল CCTV ফুটেজ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বেশ কয়েকদিন ধরেই ট্রেন্ডিংয়ে রয়েছেন রণবীর কাপুর। তবে কোনও ভালো কারণে নয়, অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের বেবিবাম্প নিয়ে মজা করেই বিপাকে পড়েন তিনি। সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে এক কথোপকথনে অংশ নেন হবু বাবা-মা। সেখানেই তাঁদের প্রশ্ন করা হয়, কেন আরও ব্যাপকভাবে ছবির প্রচার করা হচ্ছে না। আর তারই উত্তর দিতে শুরু করেছিলেন আলিয়া। বলেন,  'হ্যাঁ, আমরা অবশ্যই আরও ব্যাপকহারে ছবির প্রচার করব। তবে যদি প্রশ্ন করেন, কেন আমরা এখনও এটি করছি না? তাহলে বলব, এই মুহূর্তে আমাদের লক্ষ্য...'।আলিয়া উত্তরটা শেষ করার আগেই স্ত্রীর বেবিবাম্পের দিকে তাকিয়ে রণবীর বলেন, 'আসলে কেউ একজন ব্যাপকহারে ছড়িয়ে পড়ছে।' এমন মন্তব্যের জন্যই সমালোচনার মুখে পড়তে হয় অভিনেতাকে।

যদিও এই ঘটনায় ক্ষমাও চেয়ে নিয়েছেন 'কাপুর নন্দন'। তিনি বলেন, 'আমার জীবনে যা আছে সেই সবকিছু দিয়ে আমি আমার স্ত্রীকে ভালোবাসি। তবে ওটা নেহাতই একটা জোক ছিল, যদিও সেটা বিশেষ মজার হয়নি। এটা আমার উদ্দেশ্য ছিল না। আমি পরে আলিয়ার সঙ্গে এই বিষয়ে কথা বলি। ও হেসে উড়িয়ে দেয়। আমার সেন্স অফ হিউমার মাঝে মাঝেই এভাবে আমার মুখে চড় হিসাবে পড়ে। যাঁদের আমার এই মন্তব্যে খারাপ লেগেছে, তাঁদের সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী, আমি দুঃখিত।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.