প্রাক্তন প্রেমিকের হারিয়ে যাওয়া 'বুম'কে খুঁজতে চিরুনি তল্লাশি আলিয়ার

আলিয়া নিজেও ভীষণভাবে বিড়াল পছন্দ করেন। তাঁর বাড়ির দুই চারপেয়ে সদস্য শিবা ও পিকা-এর ছবি মাঝে মাঝেই ইনস্টাগ্রামে দেন তিনি।

Updated By: Oct 13, 2019, 07:48 PM IST
প্রাক্তন প্রেমিকের হারিয়ে যাওয়া 'বুম'কে খুঁজতে চিরুনি তল্লাশি আলিয়ার

নিজস্ব প্রতিবেদন : প্রিয় পোষ্য কোনও কারণে হারিয়ে গেলে যে কী দুশ্চিন্তা হয়, তা একজন পশুপ্রেমীই জানেন। যতক্ষণ না প্রিয় চার পেয়ে সঙ্গীটি ঘরে ফিরছেন, নাওয়া-খাওয়া বন্ধ হওয়ার জোগাড় হয়। প্রিয় পোষ্য বিড়াল বুম হারিয়ে যাওয়ায় অনেকটা এমনই অবস্থা হয়েছিল আলিয়া ভাটের প্রাক্তন প্রেমিক আলি দাদারকারের। তবে, প্রাক্তন প্রেমিকারই তৎপর বুমকে ফিরে পেলেন তিনি। 

আরও পড়ুন-অমিতাভকে শিশুর চোখেই দেখেন জয়া! ভাইরাল পুরানো ভিডিয়ো

দিন কয়েক আগেই জুহু বিচের কাছে বাড়ি থেকে পালিয়ে যায় লোমশ, নাদুসনুদুস চেহারার বুম। আর পাঁচটা বিড়াল যেমন করে থাকে আরকি। প্রাক্তন আলি দাদারকারের থেকেই বুমের নিখোঁজ হওয়ার খবর পান আলিয়া। আর আলিয়া নিজেও ভীষণভাবে মার্জারপ্রেমী। তাই আলির বিড়াল খুঁজতে বেশি দেরি করেননি তিনি। সঙ্গে সঙ্গে জুহু এলাকায় যত বন্ধু আছেন, তাঁদের সবাইকে মেসেজ করে বুমের ছবি পাঠিয়ে দেন আলিয়া। তারপর আলির সঙ্গে নিজেই বিচে নেমে পড়েন বিড়ালের খোঁজে। টানা আর ১২ ঘণ্টা ধরে খোঁজ চলার পর  মেলে বুমের হদিশ। মালিকের হাতে পোষ্যকে তুলে দিয়ে হাসিমুখে ফিরে আসেন আলিয়া। 

আরও পড়ুন: 'ঈশ্বর যখন মানুষের শরণে', 'লক্ষ্মী ছেলে'তে এমন গল্পই বলবেন কৌশিক গঙ্গোপাধ্যায়

আলিয়া নিজেও ভীষণভাবে বিড়াল পছন্দ করেন। তাঁর বাড়ির দুই চারপেয়ে সদস্য শিবা ও পিকা-এর ছবি মাঝে মাঝেই ইনস্টাগ্রামে দেন তিনি। চলতি বছরের শুরুতে সেই লিস্টে আরও একটি বিড়ালছানা যোগ করেছেন আলিয়া। আপাতত অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্রের শুটিং নিয়ে ব্যস্ত আছেন আলিয়া ভাট। সেখানে তাঁকে বর্তমান প্রেমিক রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। 

.