নিজেকে ঘরবন্দি করে ফেললেন Alia Bhatt, জোর জল্পনা

তবে সঞ্জয় লীলা বনশালি এবং রণবীরের সঙ্গে যাঁরা এই মুহূর্তে দেখা করেছেন, তাঁদের প্রত্যেককে কোয়ারেন্টিনে থাকার অনুরোধ জানান পরিচালক। 

Updated By: Mar 9, 2021, 06:37 PM IST
নিজেকে ঘরবন্দি করে ফেললেন Alia Bhatt, জোর জল্পনা
আলিয়া ভাট

নিজস্ব প্রতিবেদন: ​নিজেকে ঘরের মধ্যে বন্দি করে ফেললেন আলিয়া ভাট। রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং সঞ্জয় লীলা বনশালি করোনায় আক্রান্ত হওয়ার পর বর্তমানে নিজেকে ঘরবন্দি করে ফেলেন বলিউড (Bollywood) অভিনেত্রী। যদিও আলিয়া ভাট এই মুহূর্তে করোনায় আক্রান্ত হননি বলেই খবর। তবে সঞ্জয় লীলা বনশালি এবং রণবীরের সঙ্গে যাঁরা এই মুহূর্তে দেখা করেছেন, তাঁদের প্রত্যেককে কোয়ারেন্টিনে থাকার অনুরোধ জানান পরিচালক।

প্রসঙ্গত রণবীর কাপুর এবং আলিয়া ভাট (Alia Bhatt)  বর্তমানে লিভ ইন সম্পর্কে রয়েছেন বলে শোনা যায়। সেই কারণে রণবীর কাপুর করোনা পজিটিভ হওয়ার পর আলিয়াও বর্তমানে নিজেকে ঘরবন্দি করে ফেলেছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : 'TMC-র ২৯৪টি আসনের প্রার্থীই Mamata Banerjee' : লাভলি মৈত্র

বুধবার সকালে নীতু কাপুর জানান, রণবীর করোনায় আক্রান্ত। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে শুরু করেছেন রণবীর কাপুর। ফলে সময় মতো খাওয়াদাওয়ার পাশাপাশি ওষুধও চলছে রণবীরের। পাশাপাশি রণবীর নিয়মিত যোগ করে নিজেকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন বলেও জানান নীতু।

আরও পড়ুন :  কেন্দ্রীয় মন্ত্রী Ramesh Pokhriyal এর মেয়ে Arushi আসছেন বলিউডে, দেখুন

এদিকে সঞ্জয় লীলা বনশালি করোনায় (Corona) আক্রান্ত হওয়ার পর গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির শেষ পর্যায়ের শ্যুটিংয়ের কী হবে, তা নিয়ে অনেকেই প্রশ্ন করছেন। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও সদুত্তর দেননি সঞ্জয় লীলা বনশালি কিংবা আলিয়া ভাটরা।

.