'দঙ্গল'-এর জন্য পারফেকশনিস্ট আমিরের তাক লাগানো 'ফ্যাট টু ফিট'

'পারফেকশনস্টি'। এই তকমা আমির খানের বহুদিনের। আর তিনি যে এই তকমার জন্য কতটা যোগ্য, সেটা আবার বুঝিয়ে দিলেন 'দঙ্গল'-এ। না, সিনেমার অভিনয় নয়। 'দঙ্গল'-এর জন্য নিজের শরীরকে যেভাবে আমূল বদলে নিয়েছিলেন আমির, তা সত্যিই তাক লাগানো।

Updated By: Nov 29, 2016, 12:39 PM IST
'দঙ্গল'-এর জন্য পারফেকশনিস্ট আমিরের তাক লাগানো 'ফ্যাট টু ফিট'

ওয়েব ডেস্ক : 'পারফেকশনস্টি'। এই তকমা আমির খানের বহুদিনের। আর তিনি যে এই তকমার জন্য কতটা যোগ্য, সেটা আবার বুঝিয়ে দিলেন 'দঙ্গল'-এ। না, সিনেমার অভিনয় নয়। 'দঙ্গল'-এর জন্য নিজের শরীরকে যেভাবে আমূল বদলে নিয়েছিলেন আমির, তা সত্যিই তাক লাগানো।

সম্প্রতি ইউটিভি মোশন পিকচার্স সামনে এনেছে 'ফ্যাট টু ফিট' নামে আমির খানের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, শুধুমাত্র ছবির প্রয়োজনে আমির খান কীভাবে কিলো কিলো ওজন বাড়িয়েছেন। এর জন্য আমিরকে করতে হয়েছে অনেক কসরত। ঘণ্টার পর ঘণ্টা জিমে ট্রেইন করেছেন নিজেকে। আবার কয়েক মাসের মধ্যে সেই ওজন ঝরিয়েও ফেলেছেন তিনি।

কুস্তিগীর মহাবীর সিং ফোগতের জীবনের উপর আধারিত ছবি 'দঙ্গল'। ছবিতে আমিরকে দেখা যাবে মহাবীরের ভূমিকাতে। কুস্তিতে পদক আনতে, কীভাবে মহাবীর সিং ফোগত নিজের দুই মেয়ে গীতা ফোগত ও ববিতা কুমারীকে কঠোর অনুশীলন করিয়েছিলেন, সেটাই দেখা যাবে ছবিতে। ২৩ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

দেখতে ভুলবেন না, গানের সঙ্গে কোমর দুলিয়ে বেদম নাচ, মহিলা কনস্টেবলের কীর্তি ভাইরাল

.